সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অ্যাকশন ঘরানার ছবিতে বুবলী

বিনোদন ডেস্ক ::
শবনম বুবলী। বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় একটি নাম। এলেন, দেখলেন আর জয় করলেন – তার ক্ষেত্রে এ কথাটি ব্যবহার করা যেতেই পারে। একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন একাধিক হিট ছবি।

সম্প্রতি তিনি তার নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র কাজ শেষ করেছেন। উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান।

ঢালিউডের এই জনপ্রিয় নায়কের সঙ্গেই তার এরই মধ্যে চারটি ছবি মুক্তি পেয়েছে। নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নিয়ে জানতে চাইলে বুবলী বলেন, এরই মধ্যে ছবির শুটিং শেষ হয়েছে। এ ছবির গানগুলোর শুটিং হয়েছে থাইল্যান্ডে। গানের সঙ্গে লোকেশনগুলোও ছিল বেশ চমৎকার। আর খুব মজার একটি ছবি এটি। বিশেষ করে ছবির সংলাপ শোনার পর দর্শক বিনোদিত হবেন দারুণভাবে। আমি বর্তমানে এ ছবির ডাবিংয়ের কাজ নিয়ে ব্যস্ত আছি। ছবিতে নোয়াখালীর ভাষায় সংলাপ বলতে দেখা যাবে আমাকে। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।

বুবলী আরও বলেন, আমার অভিনীত আগের ছবিগুলো দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন। এজন্য দর্শকের কাছে আমি কৃতজ্ঞ। আমার মনে হয় তারা এ ধরনের ছবিই পর্দায় দেখতে চান। আর ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা এখন তেমন ভালো না। তাই আমার সোজা কথা, ভালো কাজ দিয়েই ইন্ডাস্ট্রির সুদিন ফেরাতে হবে। সেই চেষ্টায় কাজ করে যাচ্ছি আমি।

এদিকে প্রথমবার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন বুবলী। এ কাজটি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা সত্যি অন্যরকম একটি অভিজ্ঞতা। ভারতে এর দৃশ্য ধারণের কাজ হয়েছে। প্রসাধনী পণ্য তিব্বতের এই নতুন কাজটির নির্দেশনা দিয়েছেন সৈনক মিত্র। আমি সম্প্রতি এর শুটিং শেষ করে এসেছি। কাজটি করে বেশ ভালো লেগেছে। এর আগেও বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার প্রস্তাব এসেছিল। তবে ব্যাটে-বলে না মেলার কারণে করা হয়ে ওঠেনি।

আর সামনে এ প্রতিষ্ঠানের আরো দুটি ছবিতে কাজ করার কথা রয়েছে তার। ছবি দুটি হচ্ছে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ও কাজী হায়াতের ‘আমার স্বপ্ন আমার দেশ’। এদিকে কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় শুটিং করে এসেছেন ‘সুপার হিরো’ নামে আরেকটি ছবির। এ ছবি প্রসঙ্গে তিনি বলেন, ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। অ্যাকশন ঘরানার ছবি এটি। অস্ট্রেলিয়ার বেশ মনোরম কিছু লোকেশনে এটির শুটিং হয়েছে। ছবিতে শুধু অ্যাকশন না রোমান্সও রয়েছে। অস্ট্রেলিয়ার প্রথম ধাপের কাজ শেষ হয়েছে, সামনে বাংলাদেশে এ ছবির বাকি অংশের কাজ হবে।

সামনের কাজগুলো নিয়ে বুবলী বলেন, আমি সবসময়ই ভালো কাজের সঙ্গে থাকতে চেয়েছি। এখন তো শুধু দেশে না দেশের বাইরেও প্রবাসীরা আমাদের ছবি দেখছেন। তাই ছবির মান ভালো হলে আমাদের ইন্ডাস্ট্রি আরো উন্নত হবে। শিল্পী হিসেবে আমি দর্শকের ভালোবাসা পাচ্ছি, আর সামনে আরো কিছু ভালো প্রজেক্টে কাজ করার ইচ্ছে রয়েছে। আমি ভালো কাজ দিয়েই দর্শকের হৃদয়ে জায়গা করে নিতে চাই। আর সামনে দর্শকের জন্য থাকছে আমার নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’। এ ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে জেনেছি।

উল্লেখ্য, প্রথমবারের মতো বাংলা চলচ্চিত্রের ইতিহাসে কোনো গান তিন কোটি দর্শকের মাইলফলক স্পর্শ করছে। এটি হচ্ছে শাকিব-বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবির গান ‘দিল দিল দিল’। শুধু বাংলাদেশেই নয়, বরং দুই বাংলার সিনেমা ইতিহাসে এটিই প্রথম গান, যেটি তিন কোটি দর্শক উপভোগ করেছেন। সময়ও যে খুব বেশি লেগেছে, তাও কিন্তু নয়। মাত্র এক বছর ৫ মাস সময়েই অসামান্য এই বিরল রেকর্ড গড়েছে গানটি।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: