সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তথ্য-প্রযুক্তির মাধ্যমে দেশের বুদ্ধিবৃত্তিক পরিবর্তন হয় : মেয়র আরিফ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, তথ্য-প্রযুক্তিতে দেশ যত এগিয়ে যাবে, দেশের বুদ্ধিবৃত্তিক পরিবর্তন তত বেশি হবে। দেশের সর্বত্র প্রতিষ্ঠানে কম্পিউটার এখন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। কম্পিউটার চালনা জানা থাকলে যেকোনো কাজ অত্যন্ত সহজেই করা যায়। সুতরাং দেশের উন্নয়নের জন্য কম্পিউটার ব্যবসাকে প্রসারিত করার পাশাপাশি কম্পিউটার ব্যবহারে দক্ষ হওয়া প্রয়োজন।
প্লানেট আরাফ সিলেট কম্পিউটার সিটি ব্যবসায়ী সমিতি, সিলেট-এর উদ্যোগে সাতদিন ব্যাপী কম্পিউটার মেলা ২০১৮-এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সমিতির সভাপতি মুশফিক উস সামাদ চৌধুরীর সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবার প্লানেট আরাফ মার্কেট প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কম্পিইটার এসোসিয়েশনের সভাপতি এ এম সিদ্দিক সুহেদ, প্লানেট আরাফ মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী হেলাল আহমদ। ফ্লোরা লিমিটেডের ম্যানেজার খোরশেদ বিন ইসহাকের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সেক্রেটারী শফিকুল হাসান টিপু। অনুষ্ঠানে সমিতির অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির কার্যকরী পরিষদের সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন, সহ সভাপতি আবু সাঈদ মো. তায়েফ, সহ সাধারণ সম্পাদক মোতাহির উল্লাহ, কোষাধ্যক্ষ ইয়াসিন কবির তপু, সদস্য সাইফুল ইসলাম সুমন, জুয়েল আহমদ চৌধুরী। এছাড়া সমিতির অন্যান্য সদস্য এবং মার্কেটের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে গিগাবাইট গেমিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং শেষে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইসমাঈল আহমদ। পরে প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী মার্কেটের প্রতিটি প্রতিষ্ঠান পরিদর্শন করে ব্যবস্থাপনার ভূয়সী প্রশংসা করেন এবং মার্কেটসহ সমিতির উন্নয়নে সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতার আশ^াস প্রদান করেন।-বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: