সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারী দিবসে নারী উন্নয়ন মেলা

তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল ::
সারাদেশের ন্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস-২০১৮। এ উপলক্ষে ৮ মার্চ বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে নারী উন্নয়ন মেলা।
বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত নারী উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম। পরে মেলা প্রাঙ্গন থেকে “সময় এখন নারীর: উন্নয়নের তারা, বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্মজীবন ধারা” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন চৌমুহনা চত্ত্বরে মানববন্ধনে মিলিত হয়।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরীর সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার প্রমুখ। পরে মেলা প্রাঙ্গনে শ্রীমঙ্গল পৌরসভার কিশোরী ক্লাবের পরিবেশনায় নাটিকা পরিবেশন করা হয়। এতে উপজেলার বিভিন্ন সামাজিক, সাংষ্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠান, নারী ও এনজিও সংস্থার কয়েক শতাধিক নারী, শিশু, শিক্ষার্থী ও কিশোরীরা অংশ নেয়।

এদিকে ইনার হুইল ক্লাব অব শ্রীমঙ্গলের আয়োজনে সংগঠনের সভাপতি রীতা দত্তের সঞ্চালনায় বিটিআরআই উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলামের সভাপতিত্বে বিদ্যালয় অডিটোরিয়ামে এবং বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশন কার্যালয়ে সংগঠনের মহিলা কমিটির আহ্বায়ক রেবা রায়ের সভাপতিত্বে পৃথক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]gmail.com

Developed by: