সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

“সৎ যোগ্য পুলিশ কর্মকর্তারাই গড়ে দেন আইনের শাসন”

স্টাফ রিপোর্টার ::

পুলিশ প্রসাশনে সৎ যোগ্য অফিসার গনই বজায় রাখেন আইনের মর্যাদা।কর্মঠ একজন পুলিশ অফিসার জনগনকে দিতে পারেন সর্বোচ্চ সেবা। যোগ্য পুলিশ কর্মকর্তারাই গড়ে দেন আইনের শাসন। সিলেটের ব্যবসা বান্ধব পরিবেশে পুলিশের সহযোগিতা তো অনস্বীকার্য। গতকাল গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার বদিউজ্জামানের বদলী উপলক্ষে সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।সৎ নির্ভিক অফিসার হিসেবে খ্যাত বদিউজ্জামান কে অতি সম্প্রতি ঢাকা রেঞ্জে বদলী করা হয়েছে। এ উপলক্ষে সিলেটের পাথর ব্যবসায়ী ও সুধি সমাজের পক্ষ থেকে তাকে বিদায় সম্বর্ধনা দেওয়া হয়।

গোয়াইনঘাটের বিশিষ্ট পাথর ব্যবসায়ী শাহজাহান আহমেদ এর পরিচালনায় বিদায় অনুষ্টানে বক্তব্য রাখেন জাফলং পিয়াইন পাথর ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মালিক, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সহ সভাপতি রানা শেখ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক কামরুল আহমেদ, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার বিশিষ্ট পাথর ব্যবসায়ী রহিম উদ্দিন,ডাক্তার হাসনাত আহমেদ সহ আরো অনেকে। নৈশভোজ শেষে বদিউজ্জামান কে ফুল দিয়ে বিদায় জানানো হয়।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বদিউজ্জামানের ভুয়সী প্রশংসা করে বলেন তার মত সৎ অফিসারের অভাব সিলেটে অপুরনীয়। নতুন কর্মস্থলেও তিনি তার সততা ও প্রজ্ঞার স্বাক্ষর রাখবেন বলে বক্তারা আশা প্রকাশ করেন।সিলেটের ব্যবসায়ীদের আন্তরিক সহযোগিতা হৃদয়ে ধারন করেন জানিয়ে বদিউজ্জামান তার বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানান। তিনি বলেন তার কর্মক্ষেত্রে সিলেট একটি অনন্য মাইলফলক হয়ে থাকবে। সময় সুযোগ পেলে তিনি আবার সিলেটের বুকে কাজ করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: