সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবিনা ট্যান্ডনের বিরুদ্ধে এফআইআর

বিনোদন ডেস্ক::
বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা রাবিনা ট্যান্ডন। নব্বই দশকে গ্ল্যামারের দ্যুতিতে মাত করেছেন মুম্বাই ইন্ডাস্ট্রি। তবে অনেক দিন ধরেই সিনেমায় অনিয়মিত তিনি। মাঝেমধ্যে বিভিন্ন টিভি শো আর বিজ্ঞাপনে দেখা যায় তাকে। আর এই বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই পড়েছেন বিপাকে।

রাবিনা ট্যান্ডনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে ভারতের লিঙ্গরাজ মন্দির কর্তৃপক্ষ। রাবিনার বিরুদ্ধে তাদের অভিযোগ, ১১ শতকে তৈরি হয়েছিল এই ঐতিহাসিক শিবমন্দির। মন্দিরের ভেতরের ‘নো ক্যামেরা জোন’-এ রাবিনা বিজ্ঞাপনের শুটিং করেছেন। আর এটা ক্ষমার অযোগ্য অপরাধ। তাই আইনিভাবে এই অপরাধের সাজা দাবি করছেন মন্দির কর্তৃপক্ষ।

মন্দির প্রশাসনের দায়িত্বে থাকা রাজীব লোচন পারিডা নামের এক ব্যক্তি জানান, মন্দির প্রশাসনের তরফ থেকে লিঙ্গরাজ থানায় রাবিনার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। মন্দিরের ভেতর শুধু সেখানকার কর্মীরাই মোবাইল ফোন নিয়ে ঢুকতে পারেন। কিন্তু রাবিনা সেটা অমান্য করেছেন। এ কারণে অনুসারীদের মনেও আঘাত লেগেছে।

অন্যদিকে স্থানীয় পুলিশ কর্মকর্তা সত্যব্রত ভাই জানিয়েছেন, সব অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে শুধু মন্দির কর্তৃপক্ষই নয়, ভারতের প্রত্নতাত্ত্বিক বিভাগ থেকেও এই বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম জানায়, গত রোববার (৪ মার্চ) লিঙ্গরাজ মন্দিরে গিয়েছিলেন অভিনেত্রী রাবিনা। সেখানে একটি বিজ্ঞাপনের অংশ হিসেবে একজনকে বিউটি টিপস দিচ্ছিলেন তিনি। সেই ঘটনা এক ব্যক্তি মোবাইলে ভিডিও করে নেন। এরপর ছেড়ে দেন ইন্টারনেটে। রাতারাতি সেই ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: