সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হোটেলে রাত কাটাতে চেয়ে সোশ্যাল সাইটে তরুণীর পোস্ট

আন্তর্জাতিক ডেস্ক:: মজা করার জন্য সোশ্যাল সাইটে পোস্ট করেছিলেন চীনের এক তরুণী। কিন্তু তিনি কল্পনাও করতে পারেননি তার পোস্ট ঘিরেই এমন কাণ্ড ঘটবে। অবশেষে ওই তরুণীকে আটক করেছে পুলিশ।

ডেইলি মেলে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে যে, চীনের উনিশ বছরের তরুণী ইয়ে মৌয়ি সম্প্রতি সোশ্যাল সাইটে একটি পোস্ট করেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই পোস্টটি। পোস্টে ওই তরুণী লেখেন, ‘হোটেলে রাত কাটাতে রাজি রয়েছেন তিনি।’

এর পরেই ওই তরুণীর সঙ্গে দেখা করতে হিড়িক পড়ে যায় হোটেলে। পোস্টে তরুণী নিজের হোটেলের নাম, ঠিকানা ও ঘরের নম্বরও লিখে দেন। প্রায় ৩ হাজার যুবক ওয়ান্ডা হিল্টন হোটেলে চলে যান তরুণীর সঙ্গ পেতে।

এতো জনকে হোটেলে ঢুকতে দেখে হতবাক হয়ে যান তরুণীও। তড়িঘড়ি পোস্টটি ডিলিট করে দেন তিনি। এর পরেই হোটেল ছেড়ে যাবেন বলে কর্তৃপক্ষকে জানান ওই তরুণী। কিন্তু বিমানবন্দরেই ওই তরুণীকে আটক করে পুলিশ।

সোশ্যাল সাইটে দেহ ব্যবসার অফার দেয়ার জন্যই তাকে আটক করা হয়েছে। যদিও ইয়ে মৌয়ি জানিয়েছেন, তিনি নিছক মজা করার জন্যই এই পোস্টটি করেছিলেন। তবে সামান্য মজা করতে গিয়েই তাকে জেলে যেতে হবে এমনটা ভাবতেও পারেননি তিনি। এবেলা




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: