সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ২৪ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পকেট ক্যামেরার অপো এ৭১ বাজারে

তথ্যপ্রযুক্তি ডেস্ক::
সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, বাজারে নিয়ে এসেছে একটি পকেট ফ্রেন্ডলি ক্যামেরা ফোন অপো-এ৭১ ২ জিবি। এই স্মার্টফোনে রয়েছে ৫ মেগা পিক্সেল বিউটি রিকগনিশন প্রযুক্তি সম্পন্ন ফ্রন্ট ক্যামেরা। এই ফিচারটি এই মূল্যের স্মার্টফোনে খুব কমই দেখা যায়।

অপো-এর আর্টিফিসিয়্যাাল ইন্টেলিজেন্স প্রযুক্তির মাধ্যমে অপো এ ৭১ ২জিবি তরুণ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরও বাস্তবধর্মী এবং প্রাকৃতিক সেলফি অভিজ্ঞতা।

এছাড়াও এই হ্যান্ডসেটটিতে রয়েছে ২ গিগাবাইট র্যাম এবং ৩,০০০ এমএএইচ ব্যাটারি। ১৩,৯৯০ টাকা মূল্যের এই ফোনটি আজ থেকে অপো অনুমোদিত সারা দেশের সকল অফলাইন স্টোর পাওয়া যাচ্ছে।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘বাংলাদেশের বাজারে অপো নিয়ে এসেছে নতুন স্মার্টফোন অপো এ৭১ এর ২ জিবি ভার্সন। আশা করছি এই হ্যান্ডসেটটির অসাধারণ সব ফিচার উল্লেখযোগ্য হারে গ্রাহক সন্তুষ্টি তৈরিতে সক্ষম হবে।’

তিনি আরও বলেন, ‘সেলফি এক্সপার্ট এন্ড লিডার হিসেবে, আমরা সব সময় গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট দিতে চাই। এই এন্ট্রি লেভেল স্মার্টফোনের সেলফির জন্য রয়েছে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স (এআই) প্রযুক্তি। আমরা আশা করি, এটি গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।’

অপো এ৭১ ২ জিবি হ্যান্ডসেট নতুন প্রজন্মের সেলফি এক্সপার্ট। এতে থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা+ ১৩ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা এবং গ্রাহকরা সেরা মানের ফটো এতে তুলতে পাবেন অপো-এর এআই বিউটি রিকগনিশন প্রযুক্তি।

অপো এ৭১ ২ জিবি অসাধারণ কার্যক্ষমতা এবং তরুণ গ্রাহকদের জন্য উপযোগী। এর ২ গিগাবাইট অপারেটিং মেমরি তরুণদের পছন্দের গেমস উপভোগ করতে সাহায্য করবে এবং এতে রয়েছে তিনটি আলাদা কার্ড ¯¬ট (ডাবল ন্যানো-সিম কার্ড-এর সাথে টিএফস্লট), যা গ্রাহকরা ফোন কলের জন্য দুটি মোবাইল নম্বর রাখতে পারবেন এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত মেমরি বৃদ্ধি করতে পারবেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: