সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বরইকান্দিতে সংঘর্ষে নিহতদের জানাজা সম্পন্ন

দক্ষিণ সুরমা সংবাদদাতা ::

মঙ্গলবার বরইকান্দির ৩নং ও ১০নং রোড এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে দু’জন নিহত হন। আজ বুধাবার বেলা ২টা নিজ নিজ এলাকায় তাদের জানাজা সম্পন্ন হয়।

বরইকান্দির ৩নং রোড এলাকার বাসিন্দা বাবুল মিয়ার জানাজা পরিচালনা করেণ বরইকান্দি নতুন মসজিদের ঈমাম মাওলানা মো: মনির আহমদ। জানাজার পর মসজিদ সংলগ্ন পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাজায় অংশগ্রহণ করেন বরইকান্দি ইউপি চেয়ারম্যান হাবিব হোসেন, সদস্য এহসানুল হক সানু, স্থানীও আওয়ামী লীগের নেতাকর্মী সহ এলাকার বিপুল সংখ্যক মানুষ।

এদিকে একই সময় নিহত মাসুক মিয়ার নিজ এলাকা বাদাঘাটের ছালিয়া গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয় বলে নিশ্চিত হওয়া গেছে।

মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগার ঘটনা নিয়ে দাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনায় বরইকান্দির ৩নং ও ১০নং রোড এলাকার দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। গতকাল মঙ্গলবার সংঘর্ষে দু’জন নিহত হন। গুলি বৃদ্ধ ১৭ জন সহ আহত হন শতাদিক।

এব্যাপারে দক্ষিণ সুরামা থানার ওসি খায়রুল ফজলের সাথে কথা হয় এ প্রতিবেদকের। তিনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বর্তমানে পুলিশ র্যাব সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থলে রয়েছেন। আসামীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। এ রিপোর্টার লেখা পর্যন্ত কোনো পক্ষ মামলা করে নি বলে জানান ওসি খায়রুল ফজল।

এদিকে দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দিতে ঘটনার দ্বিতীয় দিনেও পুরুষশূন্য রয়েছে গোটা এলাকা। গ্রেফতারের ভয়ে এলাকার প্রায় প্রত্যেক ঘরের পুরুষ সদস্যরা আত্মগোপনে রয়েছেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: