সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশের গল্প বলবে ‘গন্তব্য’

বিনোদন ডেস্ক::
শুক্রবার সুইট চিলি ফিল্মস’-এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘গন্তব্য’ সিনেমার টিজার। এটি একটি ভিন্ন ধাচের ছবি। নতুনত্ব আছে এতে।

ছবির গল্পে দেখা যাবে, ছয় বন্ধুর একত্রে একটি চলচ্চিত্র বানায়। তারা সারাদেশে চলচ্চিত্রটি নিয়ে যাত্রা করে। বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে মানুষকে দেখায়। এতে কিছু বাধা বিপত্তি আসলেও সাধারণ জনগণকে তারা চলচ্চিত্রটির মাধ্যমে দেশপ্রেমে উদ্বুদ্ধ করে। তারা যে চলচ্চিত্রটি নির্মাণ করে তাতে নিখুঁতভাবে দেশ সৃষ্টির ইতিহাস উঠে এসেছে। সব মিলিয়ে এখানে এক ধরণের সংগ্রাম দেখানো হয়েছে। নিখুঁতভাবে একটি দেশের গল্পকে নান্দনিকতায় রূপ দিয়েছেন পরিচালক অরণ্য পলাশ।

‘গন্তব্য’-এ অভিনয় করেছেন এলিনা শাম্মী। কো আরটিস্ট হিসেবে কাজ করেছেন আমান রেজা। রয়েছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মাসুম আজিজ,ফেরদৌস, আইরিন, কাজি রাজু, কাজি শিলা আফফান মিতুল, শিশু শিল্পি জায়ান, সামির প্রমুখ।

এলিনা শাম্মী বলেন, গতানুগতিক প্রেমের গল্প তো অনেক দেখেছি আমরা, ভিন্ন আঙ্গিকের গল্প কদাচিৎ খুঁজে পাই। তেমনই একটা চলচ্চিত্র গন্তব্য। মুক্তি পেলে হলে গিয়ে ছবি দেখার আমন্ত্রণ রইলো।

ছবিটি কবে মুক্তি পাবে এমন-প্রশ্নে নির্মাতা জানালেন, এখনো ছবির একটু শুটিং বাকি। শিগগিরই শেষ করে পোস্ট প্রোডাকশনে যাবো। তবে এই বছরেই ‘গন্তব্য’ হলে আসবে এটা নিশ্চিত।

সিনেমাটির টিজার দেখুন…


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: