সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মা হারানোর শোক নিয়ে শ্রীদেবীর মেয়ের প্রথম জন্মদিন

বিনোদন ডেস্ক:: যে মা খাইয়ে দিতো, সাজিয়ে দিতো, মাতিয়ে দিতো প্রতিটি দিনের নানা মূহূর্ত সেই মা আজ পাশে নেই। এর আগের ১৮টি বছর মাকে পাশে পেয়েছেন সকল আনন্দ-বেদনার অনুভূতি। কী অদ্ভূত, জীবনের ১৯তম বছরে পা রাখার আগেই সেই মমতাময়ীকে হারাতে হলো। যিনি শুধু মা-ই নন, ছিলেন সেরা বন্ধুটিও।

বলা হচ্ছে সদ্য প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও তার বড় মেয়ে জাহ্নবীর গল্প। আজ মঙ্গলবার, ৬ মার্চ তার জন্মদিন। এবারে তিনি পা রাখলেন ১৯ বছরে। জন্মদিনের প্রথম প্রহর থেকেই শুভেচ্ছার বন্যায় ভেসে যাচ্ছেন জাহ্নবী। বলিউডের তারকাদের পাশাপাশি তাকে শুভেচ্ছা জানাচ্ছেন লাখো লাখো বলিউডপ্রেমী ও শ্রীদেবী ভক্তরা।

নিজের মনের গহীনে মা হারানোর শোক তিনি বয়ে চলেছেন। তবে এই লাখো মানুষের ভালোবাসা আর শুভেচ্ছায় নিজেকে মজবুত রাখার চেষ্টা করছেন জাহ্নবী। নিজের জন্মদিনের প্রার্থনা চেয়েছেন সবার কাছে, মায়ের জন্য।

এদিকে ‘মন খারাপ মেয়ের’ কথা মাথায় রেখেই বার্থ ডে গার্ল জাহ্নবীকে একটি হৃদয়ছোঁয়া উইশ করেছেন চাচাতো বোন সোনম কাপুর। সোনম লেখেন, ‘আমার দেখা অন্যতম শক্ত মনের মেয়ে তুমি। আজ এক মিষ্টি মেয়ে থেকে কঠিন নারীতে পরিবর্তিত হলে। শুভ জন্মদিন, জানু।’

এদিকে জাহ্নবীর প্রথম চলচ্চিত্র ‘ধড়ক’ মুক্তি পাবে আগামী জুলাই মাসে। অভিনেতা শহীদ কাপুরের ভাই ঈশানের সঙ্গে রোমান্টিক এই চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর। মায়ের ইচ্ছে ও স্বপ্ন ছিলো মেয়েও একদিন সুপারস্টার হবে তার মতো। কিন্তু সেই স্বপ্নের পূরণটা তিনি দেখে যেতে পারেননি।

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে অংশ গ্রহণ শেষে হোটেল রুমে এক দুর্ঘটনায় প্রাণ হারান বলিউডের একসময়ের ড্রিমগার্ল শ্রীদেবী। আজ প্রিয় মাকে ছাড়াই জন্মদিন পালন করতে হচ্ছে মায়ের সবচেয়ে প্রিয় কন্যা জাহ্নবীকে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: