সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৈশাখে আসছে পলাশ জয়ের নতুন গান

বিনোদন ডেস্ক:: গানের আঙিনায় পরিচিত নাম পলাশ জয়। ছোটবেলা থেকেই গানের সঙ্গে তার সখ্যতা। স্কুলে থাকতেই বন্ধুদের নিয়ে গড়ে তুলেছেন ব্যান্ড দল ‘অর্কিজ’। এরপর ওস্তাদদের কাছে তালিম নিয়েছে ধ্রুপদী সংগীতে। রবি ঠাকুর ও কাজী নজরুল ইসলামের গানে নিজেকে তৈরি করলেও আধুনিক মেলোডিয়াস গানে তার দুর্বলতা।

২০০২ সালে আলী আকবর রুপু ও পার্থ বড়ুয়ার সুর-সংগীতে একক অ্যালবাম ‘তুমি কতোটা সুখী’ দিয়ে আনুষ্ঠানিকভাবে গানের ভুবনে আত্মপ্রকাশ করেন পলাশ জয়। এরপর বিভিন্ন টেলিভিশনের অনুষ্ঠানের থিম সং, চলচ্চিত্রসহ গেয়েছেন নানামুখী আয়োজনে অনেক গান।

আসছে বৈশাখে বাংলা নববর্ষ উপলক্ষে শিল্পী হাজির হচ্ছেন নতুন গান নিয়ে। গানের নাম ‘অনেকটা পথ আমি একা হেঁটেছি’। এর কথা ও সুর করেছেন মামুন শাহরিয়ার শুভ। সংগীতায়োজন করেছেন দীপক সূত্রধর। গানটি প্রকাশ পাবে আলভিজ মিউজিক প্রডাকশনের ইউটিউব চ্যানেলে।

এই গান নিয়ে পলাশ জয় বলেন, ‘ব্যান্ড প্যাটার্নের একটি গান হবে এটি। আমি আধুনিক মেলোডিয়াসের প্রতি দুর্বল। তবে এই গানটি করেছি নিজের ভালো লাগা থেকে। গিটার বেইজড একটি গান। এখানে গিটার বাজিয়েছেন জনপ্রিয় গিটার বাদক সেলিম হায়দার।’

শিল্পী আরও বলেন, ‘গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ হবে। সিলেটের বিভিন্ন লোকেশনে নির্মিত হবে ভিডিওটি। তারকা নির্বাচনে থাকবে চমক। চেষ্টা করবো বাংলা নতুন বছরে একটি ভালো গান শ্রোতাদের উপহার দিতে।’

পলাশ জয়ের কণ্ঠে সর্বশেষ গেল বছরের সেপ্টেম্বরে প্রকাশ হয় ‘তোমাকে পাশে চাই’ শিরোনামে একটি গানের স্টুডিও ভার্সন। তার আগে ২০১৭ সালের জুলাই মাসে প্রকাশ হয় তার ‘আমি চাঁদের সাথে আড়ি’ শিরোনামে গান। দ্বৈত কণ্ঠের এই গানটিদে জয়ের সঙ্গে গেয়েছিলেন মুক্তা বিশ্বাস। তারও আগে ২০১৬ সালে প্রকাশ হয় পলাশ জয়ের গান ‘দিন কাটে না আমার রাত কাটে না’। এই গানটি বেশ আলোচিত হয়েছিলো ইউটিউবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: