সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবি শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত

শাবি সংবাদদাতা:: বিশিষ্ট কথাসাহিত্যিক এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় চতুর্থ দিনের মতো আন্দোলন করছে শিক্ষার্থীরা। আন্দোলনে শিক্ষার্থীদের সাথে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরাও অংশগ্রহণ করছেন।

মঙ্গলবার (৬ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের এম এ ওয়াজেদ মিয়া (আইআইসিটি) ভবন থেকে ‘ড. জাফর ইকবাল স্যারের ওপর হামলার তীব্রনিন্দাজ্ঞাপন ও প্রতিবাদ’ সম্বলিত ব্যানারে র‌্যালি বের করে মৌন মিছিল করে শিক্ষার্থীরা। এ প্রতিবাদ কর্মসূচির আয়োজন করে আইআইসিটি পরিবার। এতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) এবং ইলেকট্রিক অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই), সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের পাশাপাশি বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপাচার্য ভবনের (প্রশাসনিক ভবন-২) সামনে এসে শেষ হয়। র‌্যালী পরবর্তী সময়ে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সিএসই বিভাগের শিক্ষক অধ্যাপক মো. শহিদুর রহমান, অধ্যাপক মো. রেজা সেলিম, অধ্যাপক মো. জহিরুল ইসলাম, সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম প্রমুখ।

বক্তারা জানান, দেশের সম্পদ আমাদের প্রিয় জাফর ইকবাল স্যারের ওপর হামলায় আমরা শাবি পরিবার মর্মাহত। হামলাকারী এবং এর নেপধ্যে যারা তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: