সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনের ফাঁসি

নিউজ ডেস্ক::
কয়েকটি খুনের ঘটনায় দেশব্যাপী আলোচিত রসু খাঁসহ তিন জনকে একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ড দিয়েছে চাঁদপুরের একটি আদালত। মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবদুল মান্নান এই রায় দেন।

দণ্ডিত অপর দুজন হলেন জহিরুল ইসলাম ও ইউনুছ। এদের মধ্যে ইউনুছ পলাতক রয়েছেন। সাজাপ্রাপ্ত সবার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায়।

চাঁদপুরের অতিরিক্ত পিপি সায়েদুল ইসলাম জানান, ২০১০ সালের ফরিদগঞ্জ থানায় দায়ের করা পারভীন হত্যা মামলায় এই রায় দেওয়া হয়েছে। ১১টি হত্যার দায়ে অভিযুক্ত এই ব্যক্তি বর্তমানে চাঁদপুর জেলা কারাগারে আছেন। তার বিরুদ্ধে দায়েরকৃত নয়টি মামলার মধ্যে একটির রায় হয়েছে আজ।

মামলার বরাত দিয়ে পিপি সায়েদুল জানান, গার্মেন্টস কর্মী পারভীনকে প্রেমের ফাঁদে ফেলে রসু খাঁ ফরিদগঞ্জ উপজেলার খালপাড়ে নির্জন স্থান নিয়ে হত্যা করেন।

চাঁদপুরের মদনা গ্রামের ছিঁচকে চোর রসু খাঁ ভালবাসায় হেরে গিয়ে এক সময় সিরিয়ার কিলারে পরিণত হন। ২০০৯ সালের ৭ অক্টোবর পুলিশের হাতে ধরা পড়ার পর এক এক করে তার রোমহর্ষক হত্যাকাণ্ডের চিত্র বেরিয়ে আসে। নিজের মুখে স্বীকার করে ১১ নারী হত্যার কথা। তার টার্গেট ছিল ১০১টি হত্যাকাণ্ড ঘটানোর। রসু যাদের হত্যা করেছে তারা প্রত্যেকে ছিলেন পোশাককর্মী।

এর আগে খুলনার দৌলতপুরের গার্মেন্ট কর্মী সাহিদা বেগমকে ধর্ষণের পর হত্যার দায়ে রসু খাঁকে ২০১৫ সালে মৃত্যুদণ্ড দেয় আরেকটি আদালত। ওই রায়ের বিরুদ্ধে রসু খাঁ আপিল করেছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: