সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে বিএনপি

নিউজ ডেস্ক::
দুর্নীতি মামলায় দণ্ডিত খালেদা জিয়ার মুক্তির দাবিতে ব্যানার-প্ল্যাকার্ড হাতে সারা দেশে মানববন্ধনে দাঁড়িয়েছেন বিএনপি নেতা-কর্মীরা। ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে কেন্দ্রীয়ভাবে এ কর্মসূচি শুরু হয়েছে মঙ্গলবার বেলা ১১টায়, চলে বেলা ১২টা পর্যন্ত। নেতা-কর্মীরা মানববন্ধন থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, আবদুল আউয়াল মিনটু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, আবদুস সালামসহ কেন্দ্রীয় ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং ২০ দলীয় জোটের নেতারা অংশ নিচ্ছেন এ কর্মসূচিতে।

এর আগে খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর গত ১২ জানুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছিল বিএনপি। জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে গত ৮ মার্চ খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠায় ঢাকার একটি আদালত।

এর প্রতিবাদে এবং খালেদার মুক্তির দাবিতে এর আগে চার দফায় বিক্ষোভ সমাবেশে, মানববন্ধন, অবস্থান, গণঅনশন, গণস্বাক্ষর অভিযান, স্মারকলিপি পেশ, কালো পতাকা প্রদর্শনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে দলটি।

মানববন্ধনের এ কর্মসূচি ঘিরে সকাল থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। বিএনপি নেতারা বলছেন, তারা আগের কর্মসূচিগুলোর মত এই মানববন্ধনও শান্তিপূর্ণভাবে শেষ করতে চান।

এছাড়া বৃহস্পতিবার বেলা ১১টা থেকে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক ঘণ্টার অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: