সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শারীরিক সম্পর্কে অক্ষম স্বামী: ছেলেকে বিষ খাইয়ে স্ত্রীর আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক::
শারীরিক সম্পর্ক স্থাপন করতে না পারাকে কেন্দ্র করেই সম্পর্কে চিড়। এনিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। শনিবার রাতেও দু’জনের মধ্যে চরম অশান্তি হয়। এরপর রবিবার সকালে তিন বছরের শিশু সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যা করেন বধূ। স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করেও ব্যর্থ হন চা বাগানের শ্রমিক বিনোদ চিক বরাইক (৩০)।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের জলপাইগুড়ির রায়পুর এলাকায়।

বর্তমানে জলপাইগুড়ি জেলা সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে তিন বছরের প্রতিবন্ধী শিশুপুত্র। গোটা ঘটনার জন্য নিজেকেই দায়ী করছেন বিনোদ। ঘটনায় কোনও পক্ষ থেকে অভিযোগ দায়ের না হলেও আলাদা করে তদন্ত শুরু করেছে পুলিশ। সোমবার বিকেলে ওই গৃহবধূর শেষকৃত্য সম্পন্ন হয়।

সাতবছর আগে সুলেখা চিক বরাইক (২৮) এর সঙ্গে বিয়ে হয় রায়পুর বাগানের গুদাম লাইনের বাসিন্দা বিনোদ চিক বরাইকের। ছয় এবং তিন বছর বয়মসী দুই পুত্রসন্তানও রয়েছে তাদের। বিনোদ পুলিশকে জানায়, বছর দু’য়েক আগে ধীরে ধীরে শারীরিক ক্ষমতা নষ্ট হয়ে যায় বিনোদের। চিকিৎসা করার কথা ভেবেও লোকলজ্জার ভয়ে তা করেননি। এর ওর মুখ থেকে শুনে সক্ষমতা বাড়াবার চেষ্টা করলেও তাতে শরীর সাড়া দিচ্ছিলনা। ফলে দিনের পর দিন স্ত্রী সঙ্গে তার ক্রমশ দূরত্ব তৈরি হচ্ছিল। এনিয়ে প্রায়ই দু’জনের মধ্যে অশান্তি লেগেই থাকত। এমনকি, মারামারিও হত। ঘরের অশান্তি পৌঁছেছিল গ্রাম পঞ্চায়েত পর্যন্ত।

কিন্তু রায়পুরের পঞ্চায়েত প্রধান হেমব্রম জানান, প্রতিদিনের অশান্তি মারামারির ঘটনার পিছনের কারণ কী ছিল তা তার কাছে অজানাই ছিল এতদিন। শনিবারও এনিয়ে দু’জনের মধ্যে অশান্তি হয়। এরপর রবিবারই প্রতিবন্ধী সন্তানকে নিয়ে স্ত্রী বিষ পানের মতো চরম ঘটনা ঘটিয়ে ফেলার পর মানসিকভাবে ভেঙে পরে নিজের শারীরিক অক্ষমতার কথা প্রকাশ্যে স্বীকার করে বিনোদ নিজেই।

সূত্র: সংবাদ প্রতিদিন



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: