সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

হিফজুল কুরআন ফাউন্ডেশনের সভাপতি হাফিজ মাওলানা আব্দুল হক বলেছেন, কুরআনের মেহনতই পারে মানুষকে উভয় জগতে সম্মানিত করতে। আমাদেরকে আল কুরআনের খেদমতে নিয়োজিত হতে হবে। আমরা যেন সঠিক মতো কুরআনের খেদমত করতে পারি। এখলাছের সাথে কাজ করতে পারি, তাহলে ইনশাহআল্লাহ আমারা কামিয়াব হবো।

হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে সিলেট বিভাগীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গত রোববার সিলেট নগরীর দরগাহগেইটস্থ একটি অভিজাত হোটেলে সিলেট বিভাগীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

দরগাহ মসজিদের ইমাম হাফিজ মাওলানা আসজাদের সভাপতিত্বে ও মাওলানা মুজাহিদুল ইসলাম চৌধুরী এবং মাওলানা সালেহ আহমদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা ইমরান বিন নুরুদ্দীন, দরগাহ মাদ্রাসার উস্তাদ মাওলানা জুনাইদ কিয়ামপুরী, মাওলানা শামছুল ইসলাম, হাফিজ মাওলানা জামাল আহমদ, মাওলানা গোলাম রাব্বানী খান, মাওলানা তাফহিমল হক, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা বজলুল হক, মাওলানা জয়নাল আবেদিন প্রমখ।উল্লেখ্য, বিভিন্ন মাদ্রাসার ২০জন বিজয়ীকে পুরস্কার বিতরণ করা হয়।- বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: