সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে সংঘর্ষে আহত ৪,আটক ১০

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সরজমিনে জানাগেছে, নাদাপুর গ্রামের আংগুর মিয়া ও ছালিক মিয়া সম্পর্কে তারা চাচাতো ভাই। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ ও মামলা-মোকদ্দমা চলছে।

এরই জের ধরে সোমবার সকালে আংগুর মিয়ার গৃহ-কর্মচারী মনির মিয়া গরু নিয়ে স্থানীয় মাঠে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে মারপিট করেন। এ নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় আধা ঘন্টা ব্যাপী সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপ ও কয়েক রাউন্ড গুলি বর্ষণ হলেও কেউ গুলিবিদ্ধ হয়নি বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সংঘর্ষে কয়েছ মিয়া, মনির মিয়া, আবদুল মজিদ ও কামাল মিয়া সহ উভয় পক্ষের ৪ জন আহত হন। আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সংঘর্ষের ঘটনায় ছালিক মিয়া, আবদুল মতিন, ওসমান আলী, আশিক মিয়া, আইয়ূছ মিয়া, গউছ মিয়া, মুহিত মিয়া, মছব্বির মিয়া, খালেদ মিয়া ও কামরুল বক্স সহ উভয় পক্ষের ১০ জনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে আংগুর মিয়া পক্ষের লোকজন বলেন, দুই দিক থেকে আক্রমন করে আমাদের লোকদের মারপিট করা হয়েছে। ছালিক মিয়ার লোকজন তা অস্বীকার করেন। জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ও এসআই সাইফুল আলম জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটক করা হয়েছে। বন্দুকের গুলি বর্ষণের সত্যতা নিশ্চিত করতে তদন্ত চলছে। এ জন্য একটি লাইসেন্সধারী বন্দুক জব্দ করা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: