সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৪ সেকেন্ড আগে
সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ

প্রবাস ডেস্ক:: অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার নিন্দা, প্রতিবাদ ও হামলাকারীদের শাস্তির দাবিতে প্রতিবাদ জানিয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসীরা। বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীরা বিবৃতিতে জাফর ইকবালের ওপর হামলার নিন্দা জানিয়ে গ্রেফতার হওয়া দুর্বৃত্তকে দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানায়।

সেক্টর কমান্ডার্স ফোরামের ইউএসএ চ্যাপ্টার, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ, গণজাগরণ মঞ্চ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্ম লীগ, বাংলাদেশি-আমেরিকান ডেমোক্র্যাটিক লিগ, ফ্লোরিডার বাই ন্যাশনাল চেম্বার অব কমার্সসহ কয়েকটি সংগঠনের নেতারা যুক্ত বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে সংগঠনগুলোর নেতারা জানান, মুক্তমনা লেখক-অধ্যাপক, ব্লগার-অনলাইন অ্যাক্টিভিস্টদের ওপর হামলার ধারাবাহিকতায় এবার ভিকটিম হলেন জাফর ইকবাল। পূর্বঘোষিত অনুষ্ঠানে অংশগ্রহণের সময় পুলিশ প্রহরার মধ্যেই এই হামলায় প্রমাণ করে ঘাতকেরা কতটা সংকল্পবদ্ধ রয়েছে মুক্তমনা মানুষদের নির্মূল-পরিকল্পনায়।

বিবৃতি প্রদানকারী নেতাদের মধ্যে রয়েছেন- যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নূরন্নবী, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি রাশেদ আহমেদ ও সেক্রেটারি রেজাউল বারি, আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি লাবলু আনসার ও সেক্রেটারি শহিদুল ইসলাম এবং ফ্লোরিডার বাই ন্যাশনাল চেম্বার অব কমার্সের নির্বাহী প্রেসিডেন্ট আতিকুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্ম লিগের সভাপতি আব্দুল কাদের মিয়া ও সেক্রেটারি এটিএম মাসুদ রানা, বাংলাদেশি-আমেরিকান ডেমোক্র্যাটিক লীগের সভাপতি খোরশেদ খন্দকার, গণজাগরণ মঞ্চের আকবর হায়দার কিরণ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মিথুন আহমেদ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির নেতা ফাহিম রেজা নূর ও স্বীকৃতি বড়ুয়া।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: