সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উদ্বোধন

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে দু’টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ১২৭টি নতুন সংযোগে বিদ্যুৎ সরবরাহের শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড: মো: আব্দুস শহীদ এমপি। রোববার বিকেলে মুন্সিবাজার ইউনিয়নের ঠাকুরবাজার ও গ্রামীণ ব্যাংক সংলগ্ন মাঠে দু’টি পৃথক অনুষ্ঠানে এলজিইডির অর্থায়নে ৬৯ লাখ ৯৮ হাজার ৮১০ টাকা ব্যয়ে বরাদ্দে দু’টি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। উন্নয়নমূলক প্রকল্প দুটি হলো-রামচন্দ্রপুর-সুরানন্দপুর ১ কিঃমিঃ পাকা সড়ক নির্মাণ।

অন্যটি হচ্ছে মুন্সিবাজার-সমশেরনগর আর এন্ড এইচ সড়ক হতে কমলগঞ্জ-মুন্সিবাজার ভায়া পরানধর ৪৫০ মিটার পাকা সড়ক নির্মাণ।
এদিকে রোববার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের পূর্ব-দক্ষিণ কালেঙ্গা ও কড়ালী ঢিলা গ্রামে ১২৭টি নতুন সংযোগে বিদ্যুৎ সরবরাহের উদ্বোধন করা হয়। মোঃ আব্দুর রশীদ সাহেবের বাড়ীর সংলগ্ন মাঠে আনুষ্ঠানিক সুইচ টিপে নতুন বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড: মো: আব্দুস শহীদ এমপি।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি ৩.৫৭৯ কিঃমিঃ এ লাইন স্থাপনে ব্যয় করা হয় ৫৩ লক্ষ ৬৮ হাজার টাকা। এসব অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কমলগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোবারক হোসেন সরকারসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: