সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউইয়র্কে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি আহত

প্রবাস ডেস্ক:: নিউইয়র্কের জ্যামাইকায় দুর্বৃত্তের হামলায় মারাত্মক জখম হয়েছেন প্রবাসী বাংলাদেশি আজিজুর রহমান (৬১)। স্থানীয় সময় শনিবার ভোরে জ্যামাইকার সাটফিন বুলোভার্ড সাবওয়ের স্টেশনের (পাতাল রেল) অদূরে ১৪৮ স্ট্রিটে দুর্বৃত্তরা তাকে বেদম মারপিট করে অর্থ ছিনিয়ে নেয়।

আজিজুর রহমান কাজ শেষে সাবওয়েতে বাসায় ফিরছিলেন। সাটফিন বুলোভার্ড স্টেশনে নেমে তিনি পায়ে হেটে বাসায় যাবার পথে ১৪৮ স্ট্রিটে ৮৬-১১ নম্বর বাড়ির সামনে দুজন কৃষ্ণাঙ্গ ও একজন শ্বেতাঙ্গ যুবক তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এরপর তার পকেটে থাকা ১৭০ ডলার ছিনিয়ে যায়। মুখম-লসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম অবস্থায় আজিজুর রহমানকে কুইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার ঠোঁটে চারটি সেলাই দেওয়া হয়েছে।

আহত আজিজুর রহমান সাটফিন দারুস সালাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল মুকিতের শ্বশুর। তার গ্রামের বাড়ি কুমিল্লায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সাউথ এশিয়ান ফান্ড ফর এডুকেশন, স্কলারশিপ অ্যান্ড ট্রেনিং (সেফেস্ট)-এর প্রধান নির্বাহী মাজেদা উদ্দিন জানিয়েছেন, জ্যামাইকায় অপরাধ বাড়ছে। বিশেষ করে রাতের বেলা সড়কে অপরাধ সংঘটিত হচ্ছে। তিনি বিভিন্ন সড়কে পর্যাপ্ত বাতির ব্যবস্থা এবং ভোর ৪টা থেকে ৬টা পর্যন্ত পুলিশের টহল জোরদারে আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, আমরা কোনো বাংলাদেশিকে সন্ত্রাসীদের শিকার হতে দেব না। তিনি উল্লেখ করেন, ২০১৬ সালে জ্যামাইকায় নাজমা বেগম নামে বাংলাদেশি একজন গৃহবধূ দুর্বৃত্তের ছুরিকাঘাতে মারা যান। একই বছর ওজোনপার্কে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মসজিদের ইমামসহ দুই বাংলাদেশি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: