সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি আমার দেশে নিরাপদে থাকতে চাই: নুহাশ হুমায়ূন

বিনোদন ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। নিজ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসেই ছুরিকাঘাতের শিকার হন তিনি। শনিবার (৩ মার্চ) এই হামলার ঘটনা ঘটে।

ঘটনাটি নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। ন্যাক্কারজনক এই ঘটনায় স্তম্ভিত দেশের মানুষ। একইভাবে ব্যথিত জাফর ইকবালের ভাই হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ূন। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি বেশ কিছু কথা বলেন।

নুহাশ লেখেন, এমনটা যে কারও সাথেই হতে পারে। দিনের যে কোন সময়ে হঠাৎ খবর পেতে পারেন আপনার পরিচিত কেউ অসুস্থ, তাঁকে দেখতে হাসপাতালে ছুটে যেতে হবে তখনি। সাধারণত, কারও হার্ট অ্যাটাক বা স্ট্রোকের এমন খবর আমরা পাই। কিন্তু, আজ ব্যাপারটা ব্যতিক্রম। আমার পরিবারের একজনের ওপর আজ হামলা হয়েছে। সে খবর মিডিয়ায় সরাসরি সম্প্রচার করছে। হলিউডের অ্যাকশন চলচ্চিত্রের মতো করে সেই হামলার বর্ণনা দিচ্ছে। মানুষের নানা মন্তব্য, প্রার্থনায় ভরে যাচ্ছে আমার ফেসবুকের পাতাও।

ফেসবুকে নুহাশ আরও লেখেন, আমি আমার দেশে নিরাপদে থাকতে চাই, কিন্তু এখন মনে হচ্ছে সেটা বাস্তবে সম্ভবই না। আমার কাছে এগুলো কোন রাজনীতি বা আদর্শ না, এটার সাথে আমার পরিবার জড়িত। আমি জোরগলায় সবাইকে বলতে চাই, আমার পরিবারের সবাই অসম্ভব পর্যায়ের শক্ত মনের অধিকারী। যা কিছুই হয়ে যাক, সামনে যা কিছুই আসুক; আমরা মৃত্যুর মুখোমুখিও যদি হই- তবুও আমার পরিবার এই পৃথিবী বদলানোর কাজ করতেই থাকবে। এ ব্যাপারে নিশ্চিত থাকতে পারেন’।

উল্লেখ্য, নুহাশ হুমায়ূন নিজেও একজন লেখক ও নির্মাতা। নাটক নির্মাণ করে এরই মধ্যে তিনি নজর কেড়েছেন।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: