সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী, ক্রীড়াসামগ্রী ও বাদ্যযন্ত্র বিতরণ

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. লুৎফুর রহমান এডভোকেট বলেছেন, লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় সমান গুরুত্ব দিতে হবে। শিক্ষক ও অভিভাবকদের খেয়াল রাখতে হবে কোনো শিক্ষার্থী যাতে স্কুল থেকে ঝরে না পড়ে। তিনি বলেন, মেধাবীদের মধ্য থেকে সেরা মেধাবী নির্বাচনের এ প্রতিযোগিতার ফলে মেধাবীদের মূল্যায়ন বাড়বে। শিক্ষার্থীদের প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হলে তারা আরো উৎসাহিত হবে। তাই পড়ালেখার পাশাপাশি সর্বক্ষেত্রে প্রতিযোগীতা অংশগ্রহণ করা প্রয়োজন।

তিনি রোববার (৪ মার্চ) সিলেট নগরীর নয়াসড়কস্থ কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সামগ্রী, ক্রীড়াসামগ্রী ও বাদ্যযন্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি দেওয়ান গোলাম রব্বানী চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মোহাম্মদ আব্দুল আহাদ, ট্রাস্ট ব্যাংক উপশহর ব্রাঞ্চের ব্যবস্থাপক শাহানারা চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরি ঘোষ। আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রদান শিক্ষক মো. সামছুল ইসলাম, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আহমেদ হান্নান, ফজলুর রহমান চৌধুরী, নাজেহা পারভীন, আব্দুল হান্নান খান, মো. খোর্শেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সুমাইয়া ইসলাম, বাইবেল পাঠ করেন ছবি স্নাল, গীতা পাঠকরেন পূজা মন্ডল, ত্রিপিটক পাঠ করেন পুস্পিতা বড়ুয়া। – বিজ্ঞপ্তি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: