সর্বশেষ আপডেট : ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেকেআরের নতুন অধিনায়ক দীনেশ কার্তিক

স্পোর্টস ডেস্ক:: আসন্ন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক কে হবেন তা নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছিল। অবশেষে ২০১৮ আইপিএলের জন্য অধিনায়কের নাম ঘোষণা করল কেকেআর।

অধিনায়কত্বের ব্যাটন তুলে দেয়া হল উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকের হাতে। সহ অধিনায়ক হলেন রবিন উথাপ্পা। জানুযারিতে আইপিএলের নিলামে ৭ কোটি ৪০ লাখ টাকা খরচ করে কার্তিককে দলে নেয় কেকেআর টিম ম্যানেজমেন্ট।

নতুন দায়িত্ব পেয়ে কার্তিক বলেন, ‘আইপিএলের অন্যতম সফল দল কেকেআর। এই দলের প্রতিনিধিত্ব করতে পেরে আমি সম্মানিত। নতুন চ্যালেঞ্জের জন্য তৈরি। অভিজ্ঞতা এবং তারুণ্যের সংমিশ্রনে দারুণভাবে তৈরি আমাদের দল।’

৩২ বছর বয়সী এই তারকা ক্রিকেটার আইপিএলে প্রতিটি সংস্করণেই অংশ নিয়েছেন। খেলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, মুম্বাই ইন্ডিয়ান্স, কিঙ্গস ইলেভেন পঞ্জাব, দিল্লি ডেয়ারডেভিলস, গুজরাত লায়ন্সের মতো দলের হয়ে। আইপিএল কেরিয়ারে ১৫২টি ম্যাচ খেলেছেন দীনেশ। ১৫২ ম্যাচে তার সংগ্রহ ২৯০৩ রান। গড় ২৪.৮১। কার্তিকের ঝুলিতে আছে ১৪টি অর্ধশতরান। ব্যাটিংয়ের পাশাপাশি উইকেটরক্ষক হিসেবেও কার্তিকের পারফরম্যান্স বেশ ভাল। তার নামের পাশে আছে ৮৮টি ক্যাচ এবং ২৬টি স্ট্যাম্পিং।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: