সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পার্বতী পপির দেবদাস ফেরদৌস

বিনোদন ডেস্ক:: শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘দেবদাস’র বিখ্যাত চরিত্র ‘পার্বতী’। এর আগে কবরী ও অপু বিশ্বাস চরিত্র দুটিতে অভিনয় করেছেন। এবার এ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন পপি। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামক একটি সিনেমায় এই জনপ্রিয় চরিত্রটিতে পাওয়া যাবে পপিকে। সিনেমাটি পরিচালনা করবেন আরিফুর জামান আরিফ।

এই ছবিতে পপির বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস। তিনি দেবদাস চরিত্রে অভিনয় করবেন। ইভেন্ট প্লাসে’র ব্যানারে আগামী এপ্রিলে শুটিং শুরু হয়ে মে মাসে শেষ হওয়ার কথা রয়েছে।

 

আবারও কি দেবদাস ছবির রিমেক হচ্ছে? পরিচালক আরিফ বলেন, “ না, ‘দেবদাস’র রিমেক নয়। শরৎচন্দ্রের চারটি উপন্যাসের ১৫টি চরিত্র নিয়ে আমার সিনেমার কাহিনি।’’

সিনেমাটির নামকরণ নিয়ে পরিচালক বলেন, ‘এখানে শরৎচন্দ্রের প্রতিটা চরিত্রকে একটিকে আরেকটির মুখোমুখি করাবো। তবে তাই বলে এতে কাঠগড়ার কোন দৃশ্য নেই।’

‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন হাশিম আখতার মো. করিম। চিত্রনাট্য পরিচালকের। শরৎচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন নির্মাতা ও অভিনেতা গাজী রাকায়েত। ‘শ্রীকান্ত’ উপন্যাসের ‘গহর’ চরিত্রে আনিসুর রহমান মিলনকে দেখা যাবে। এছাড়া আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন নিরব ও তমা মির্জা।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: