সর্বশেষ আপডেট : ৩২ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীকে জাফর ইকবালের স্ত্রীর ধন্যবাদ

নিউজ ডেস্ক:: ড. মুহম্মদ জাফর ইকবালের স্ত্রী ড. ইয়াসমিন হক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী ব্যক্তিগতভাবে বিভিন্ন জায়গায় ফোন দিয়ে চিকিৎসার সবকিছুর অ্যারেঞ্জ (ব্যবস্থা) করেছেন। এজন্য আমি তাকে ধন্যবাদ জানাতে চাই। আমি তার কাছে কৃতজ্ঞ।

রোববার সকালে সিএমএইচে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের একথা বলেন ড. ইয়াসমিন হক।

পুলিশি নিরাপত্তার ঘাটতির বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. ইয়াসমিন বলেন, গত ২ বছর ধরে পুলিশ ২৪ ঘণ্টা আমাদের সঙ্গে থাকছে। বরং প্রায় ড. জাফর ইকবাল তাদের চলে যেতে বলেন। এ ঘটনায় আমরা কোনোভাবেই পুলিশ ও সরকারকে ব্লেম (দায়ী) করবো না।

ড. জাফর ইকবালকে বিদেশে চিকিৎসার জন্য নেয়া হবে কি না জানতে চাইলে স্ত্রী বলেন, আমি ১৮ বছর দেশের বাইরে ছিলাম, বাইরে গেলেই যে ভালো চিকিৎসা হয় এ ধারণা ঠিক না। আমাদের দেশের মেডিকেল সিস্টেমের ওপর আমার পূর্ণ বিশ্বাস আছে।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে শাবি ক্যাম্পাসে ওই বিশ্ববিদ্যালয়েরই অধ্যাপক জাফর ইকবালকে ছুরিকাঘাত করে ফয়জুর রহমান ফজলু নামে এক যুবক। ঘটনার পর রক্তাক্ত অবস্থায় ড. মুহম্মদ জাফর ইকবালকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) আনা হয় তাকে।

শনিবার রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. মুরশেদ আহমেদ জানান, জাফর ইকবাল শঙ্কামুক্ত। হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. ডি এ হাসান চৌধুরী জানিয়েছেন, জাফর ইকবালের মাথা, বাম হাত ও পিঠে ৩৮টি সেলাই দেয়া হয়েছে। এরমধ্যে তার মাথায় ২৬টি, বাম হাতে ৬টি এবং পিঠের বাম পাশে আরও ৬টি সেলাই দেয়া হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: