সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘হি ইজ চালবাজ’ (ভিডিও)

বিনোদন ডেস্ক:: ‘হি ইজ নট ঠকবাজ, হি ইজ নট ধড়িবাজ, হি ইজ চালবাজ’-এভাবেই পরিচয় করিয়ে দেয়া হলো চালবাজ শাকিব খানকে। শনিবার (৩ মার্চ) রাতে এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এই সুপারস্টারের নতুন ছবি ‘চালবাজ’-এর ট্রেলার। সেখানেই বেশ চমকপ্রদ ভঙ্গিমায় হাজির হয়েছেন শাকিব।

২ মিনিট ১৮ সেকেন্ডের পুরো ট্রেলার ছিলো শাকিবময়। কখনও কমেডি ধাঁচে, কখনও রোম্যান্টিক আবার কখনও ধুন্ধুমার অ্যাকশন। বলা চলে একেবারে প্যাকেজ রূপে দর্শকের সামনে আসতে চলেছেন দুই বাংলায় সমানভাবে দাপট দেখানো এই নায়ক।

ট্রেলার দেখে খানিক আঁচ করা যায় যে, ‘চালবাজ’ ছবিতে শাকিব খানকে দেখা যাবে এমন একটি চরিত্রে, যিনি টাকার জন্য সব করতে পারেন। তবে নিজের আত্মসম্মান নষ্ট হবে, এমন কোনও কাজ করেন না তিনি।

কলকাতার সফল নির্মাতা জয়দীপ মুখার্জী এবং বাংলাদেশের অনন্য মামুনের যৌথ পরিচালনায় ‘চালবাজ’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শুভশ্রী। এছাড়া অন্যান্য চরিত্রে আরও আছেন রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, সৈয়দ হাসান ইমাম ও আশীষ বিদ্যার্থী প্রমুখ।

‘চালবাজ’ ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। প্রথম দিকে ছবিটি যৌথ প্রযোজনায় হওয়ার কথা ছিলো। কিন্তু অনুমোদন না পাওয়ায় কলকাতার এসকে মুভিজ একাই এটা প্রযোজনা করেছে। আগামী ঈদে ছবিটি দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

দেখুন ‘চালবাজ’-এর ট্রেলার:

 





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: