সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুটিং ফ্লোরে ঘুমিয়ে পড়লেন শাহরুখ!

বিনোদন ডেস্ক:: মরুভূমির প্রচণ্ড গরমে ‘জালিমা’র শুটিং হোক কিংবা আইসল্যান্ডের হাড় কাঁপানো ঠান্ডায় ‘গেরুয়া’র নাচ— কাজের ব্যাপারে শাহরুখের এনার্জি লেভেল সত্যিই দেখার মতো। ৫২ বছরের অভিনেতা তার ২৫ বছরের ক্যারিয়ারে, আজ ও সমান উত্সাহী। তবে,সম্প্রতি শুটিং ফ্লোরে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন বলিউডের কিং খান!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। ফ্লোরে পৌঁছে তিনি নাকি রীতিমতো নাক ডেকে ঘুমিয়েছেন।

শুক্রবার নিজের টুইটার পেজে এই ছবিটি পোস্ট করেছেন শাহরুখ। ছবিতে দেখা যাচ্ছে, তিনি চেয়ারে বসে ঘুমোচ্ছেন। পাশে বসে রয়েছেন পরিচালক আনন্দ এল রাই, চিত্রনাট্যকার হিমাংশু শর্মা। শাহরুখের সামনে বসে রয়েছেন ছবির অন্যতম নায়িকা ক্যাটরিনা। হাতের ভঙ্গিতে দেখাচ্ছেন, দেখো শাহরুখের কাণ্ড।

ছবি পোস্ট করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘যখন আপনার সঙ্গে থাকা মানুষগুলো অসম্ভব উত্সাহী হন যে আপনি আপনার চোখই খুলে রাখতে পারলেন না। আমাকে সকাল সকাল শুটিং করানোর উচিত শিক্ষা…’। ক্যাপশনের হ্যাশট্যাগে রয়েছে ‘জিরো’র নাম। আর তাতে অবশ্য বুঝতে বাকি নেই যে, এমন কাণ্ডটি ঘটেছে শাহরুখের আগামী ছবি ‘জিরো’র শুটিং সেটে।

বলিউড সূত্রের খবর, শাহরুখ নাকি একেবারেই ‘মর্নিং পার্সন’ নন। রাত জেগে শুট করতে রাজি হলেও, ভোরবেলা কলটাইম থাকলেই বেজায় রুষ্ট হন বলিউড ‘বাদশা’। যদিও, সে কারণে কাজে তার প্রভাব কখনও পড়েছে কিনা তা জানা যায়নি।

প্রসঙ্গত, ‘জিরো’তেই শেষ ক্যামিও করতে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকেও। ছবিটি মুক্তি পাওয়ার কথা চলতি বছর ডিসেম্বরে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: