সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোজ‌াম্মেল হকের মৃত্যুতে ইতালি আ.লীগের দোয়া মাহফিল

প্রবাস ডেস্ক:: ইতালি আওয়ামী লীগের সদস্য ও সর্ব ইউরোপিয়ান বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুরের কৃতি সন্তান মোজ‌াম্মেল হক প‌াটোয়ারীর মৃত্যুতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার স্থানীয় সময় বাদ এশা ইতালি আওয়ামী লীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোমের তরপিনাত্তারা স্থানীয় একটি রেস্টুরেন্টে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী আহম্মেদ ঢালীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় বক্তব্য রাখেন- সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সহ-সভাপতি কেএম লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জিএম কিবরিয়া, আওয়াী লীগ সহ-সভাপতি জসিম উদ্দিন, আবদুর রউফ ফকির, যুগ্ম সাধারণ আবতাব বেপারী, কিটন সিকদার, এমএ রব মিন্টু, আবু তাহের, সাংগঠনিক সম্পাদক দিলীপ মাঝি।

আরও বক্তব্য রাখেন- আব্দুর রহমান, জামান মোক্তার, দিন মোহাম্মদ দীনু, দফতর সম্পাদক হাবিব মকদম, মহিলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক নয়না আহম্মেদ, যুবলীগের আহ্বায়ক এনায়েত করিম, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, মহিলা সম্পাদক তুহিনা সুলতানা মলি, উপ-প্রচার সম্পাদক এলিন আহম্মেদ মিঠু, স্বেচ্ছাসেবক সেবক লীগ নেতা মাসুদ রানা, তুসকোলানা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, মোজাম্মেল হক পাটোয়ারী ইতালি আওয়ামী লীগের সঙ্গে শুধু জড়িতই ছিলেন না। তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শে লালিত একজন পথপ্রদর্শক। পরে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: