সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আইকন লেডি’ পূর্ণিমা

বিনোদন ডেস্ক::
চলচ্চিত্রের পর্দায় অভিনয় করে জয় করেছেন কোটি দর্শকের মন। হয়েছেন অনেক অভিনেত্রীর আদর্শ। তাকে অনুসরণ করে অনেকেই রঙিন দুনিয়ায় পথ চলেন। তিনি জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। দেশীয় শোবিজে তার অবদান অনস্বীকার্য।

এবার এই অবদানের জন্য একটি আয়োজনে তাকে ‘আইকন লেডি’ হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে। আগামী ৮ মার্চ বিশ্ব নারী দিবস। এবছর দিবসটি উপলক্ষে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল আয়োজন করেছে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক উৎসব ‘কনসার্ট ফর উইমেন’। যেখানে শুধু নারীরাই অংশগ্রহণ করতে পারবেন। সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য এই আয়োজনে ‘আইকন লেডি’ হিসেবে উপস্থিত থাকবেন পূর্ণিমা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। সভাপতিত্ব করবেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র পরিচালক প্রীতি চক্রবর্ত্তী।

ধানমণ্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে এ কনসার্ট। কনসার্টে গান গাইবেন আইয়ুব বাচ্চু ও তার ব্যান্ড এলআরবি, তাহসান, ন্যান্সি, ইমরান, মিনার ও বন্দনা। দেশের সব শ্রেণীর নারীদের জন্যই উন্মুক্ত এটি।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: