সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পরী’ দেখে টুইটে যা বললেন কোহলি

বিনোদন ডেস্ক:: আপনি কি আনুশকা ‘পরী’ দেখে ফেলেছেন? আজই (শুক্রবার) মুক্তি পেয়েছে সিনেমাটি। বিরাট কিন্তু বৃহস্পতিবার রাতেই স্পেশাল স্ক্রিনিংয়েই দেখে ফেলেছেন আনুশকা এই ছবি। শুধু ছবিটি দেখে ফেলাই নয়, ইতিমধ্যেই ছবিটি দেখে আনুশকা প্রশংসায় পঞ্চমুখ বিরাট।

‘পরী’ দেখে নিজের টুইটার হ্যান্ডেলে এটাকে আনুশকা জীবনের সেরা কাজ বলে বর্ণনা করেছেন বিরাট। বিরাটের কথায় এটা তার দেখা অন্যতম সেরা ছবি। সিনেমাটা দেখে আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম তবে শেষপর্যন্ত সিনেমাটা দেখে আনুশকার প্রতি আমার গর্বই হচ্ছে।

বিরাটের করা টুইটের পাল্টা রি-টুইট করেছেন হাজারেরও বেশি মানুষ। লাইক করেছেন প্রায় সাড়ে ৭ হাজার জন। প্রসঙ্গত, এর আগে ‘পরী’র পোস্টারও শেয়ার করেছিলেন বিরাট।

Watched last night, has to be my Wife’s best work ever! One of the best films I’ve seen in a long time. Got quite scared but so very proud of you @AnushkaSharma ♥️

আনুশকা শর্মা ও তার ভাই কর্ণিশ শর্মার যৌথভাবে খোলা প্রোডাকশন হাউসের প্রযোজনাতেই তৈরি হয়েছে এই ছবি। আনুশকার ‘পরী’তে রয়েছেন দুই বাঙালি অভিনেতা, অভিনেত্রী। রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। ইতোমধ্যেই ফিল্ম সমালোচকরা ‘পরী’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। তবে ‘পরী’তে আনুশকার পারফরম্যান্সে মুগ্ধ সবাই।

এদিকে পাকিস্তানে ‘পরী’ নিষিদ্ধ ঘোষণা করেছে সেদেশের সেন্সর বোর্ড। পাকিস্তানের দাবি, ‘পরী’ ইসলাম বিরোধী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: