সর্বশেষ আপডেট : ৫১ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিয়ানমার আন্তর্জাতিক আইন লংঘন করেছে : বিজিবি মহাপরিচালক

নিউজ ডেস্ক:: বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন বলেছেন, মিয়ানমার আন্তর্জাতিক আইন লংঘন করে সীমান্তের জিরো পয়েন্টে সেনা সমাবেশ করেছে। আমরা পতাকা বৈঠক করে তাদের জানিয়েছি আন্তর্জাতিক আইন লংঘন করে আমাদের না জানিয়ে তোমরা সীমান্তে সেনা সমাবেশ করতে পারো না। সীমান্তে গোলাগুলি করতেও পারো না। এ বিষয়গুলো নিয়ে তোমরা অবশ্যই সতর্ক থাকবে। একটি দেশের প্রতি আর একটি দেশের উসকানিমূলক আচরণ করা শোভনীয় নয়।

শুক্রবার রাত ৮টার দিকে যশোরের শার্শা উপজেলার শালকোনায় কম্পোজিট বিওপি (খেলার মাঠ ও অডিটরিয়াম) উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ ২০৪১ সালে উন্নত সমৃদ্ধশালী দেশে রূপান্তরিত হবে। সেই দেশের একটি সীমান্ত রক্ষা বাহিনী যেমন হওয়া উচিৎ সে আদলে আমরা বিজিবিকে সাজিয়েছি। আমরা সীমান্তে সব সময় সতর্ক অবস্থায় থাকি। ডিজিটাল বাংলাদেশের আদলে আমাদের বর্ডার সুরক্ষার জন্য সার্ভিলেন্স সিস্টেম অ্যান্ড স্মার্ট বর্ডার ম্যানেজমেন্ট ব্যবস্থা চালু করেছি।

এ সময় তার সঙ্গে ছিলেন বিজিবির উপ-পরিচালক ব্রিগেডিয়ার আনিছুর রহমান, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার খালিদ আল মামুন, খুলনার সেক্টর কমান্ডার কর্নেল তৌহিদুল ইসলাম, যশোর ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল আরিফুল হক প্রমুখ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: