সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে ভ্রু কাঁপানো প্রিয়ার সিনেমা মুক্তি পেল

বিনোদন ডেস্ক::
ছবি মুক্তির আগেই জনপ্রিয়তা পাওয়া প্রিয়া প্রকাশ ভেরিয়ারের সেই আলোচিত ছবি ‘ওরু আদার লাভ’ শুক্রবার দক্ষিণ ভারতে মুক্তি পেল । মাত্র ২৯ ও ৩০ সেকেন্ডের দুটি ভিডিও তাকে রাতারাতি ইন্টারনেটের নতুন সেনসেশন বানিয়ে দিয়েছে। যদিও প্রিয়া মালয়ালম ভাষার এই ছবির মূল নায়িকা নন।

ছবির ‘মাণিক্য মালারায়া পুভি’ শিরোনামের গানটি দিয়ে প্রথম নজর কাড়েন প্রিয়া। গানের একটি অংশে প্রিয়ার চোখ মারার দৃশ্যে দেখে বিমোহিত হয়ে পড়েন লাখো যুবক। নানা দিক থেকেই প্রশংসায় ভাসতে থাকেন প্রিয়া। পাশাপাশি হন সমালোচিতও। গানটির কথা মুসলমানদের ধর্মানুভূতিতে আঘাত করেছে উল্লেখ্য করে তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন হায়দরাবাদের মুসলিম যুবক আব্দুল মুকিদ ও তার বন্ধুরা।

পরে দুটি অভিযোগের বিরুদ্ধেই ভারতের শীর্ষ আদালতের দারস্থ হন অভিনেত্রী প্রিয়া এবং ‘ওরু আদার লাভ’ ছবির পরিচালক-প্রযোজক। তারা একজন শিল্পীর স্বাধীন ভাবপ্রকাশের দাবি জানান। সঙ্গে আরও বলেন, ‘গানটির কথায় মহানবী(স.) ও তার বিবি খাদিজা (রা.) এর প্রেমের গুণকীর্তন করা হয়েছে।’

সবকিছু শুনে আদালত অভিনেত্রী প্রিয়াসহ পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে হওয়া সব অভিযোগ থেকে তাদের মুক্তি দেয়। আদালত আরও জানায়, আর কোনো রাজ্যই প্রিয়ার নামে ধর্মানুভূতির অভিযোগে মামলা করতে পারবে না বলেও সাফ জানিয়ে দেয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: