সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাট্য প্রদর্শনী : আজ মঞ্চস্থ হবে ‘ভাইবে রাধারমণ’

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট আয়োজিত মহান একুশের আলোকে নাট্য প্রদর্শনীর নবম দিন ২ মার্চ সন্ধ্যা ৭টায় কবি নজরুল অডিটোরিয়ামে মঞ্চস্থ হয় নাটক-এখন দুঃসময়। সমাজে বিদ্যমান নানা সমস্যা, অনিয়ম, এবং তদজনিত কারণে মানুষের দুঃখ দূর্দশার চিত্র নিয়ে রচিত নাট্যালোক সিলেট এর প্রযোজনা নাটক এখন দুঃসময় রচনা করেছেন আব্দুল্লাহ আল মামুন ও নির্দেশনা দিয়েছেন আফজাল হোসেন। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফারজানা মৃদুলা, তানভীর আহমদ তুষার, জামাল উদ্দিন মুকুল, এ.ইউ.এ ওয়েস, আফজাল হোসেন, মোয়াজ্জেম আনাম, এনামুল হক, দেওয়ান রুজেল নূরুন নাহার বেবী ও মুহিতুন রহমান রনি।

সেই সত্তর দশকে আবদুল্লাহ আল মামুন তৎকালীন সময়কে দুঃসময় বলে অভিহিত করেছিলেন। বলা নিস্প্রয়োজন, চল্লিশ বছর পরেও সে অবস্থার কোনো পরিবর্তন হয়নি। নাটক প্রসঙ্গে নাট্যালোক সিলেট এর সভাপতি বলেন নাট্যালোকের নাটক সব সময়ই সাধারণ দর্শকদের নিয়ে। তাই, যদি এই নাটকটির মাধ্যমে অন্তত একজন দর্শকেও আনন্দ দিতে অথবা সচেতন করতে পারি তাহলেই আমাদের চেষ্টা সার্থক হবে।
নাটক শেষে নাট্যালোক সিলেট (আম্বরখানা) কর্মীদের হাতে উৎসব স্মারক তুলে দেন সিলেট প্রেসক্লাব এর সভাপতি ইকরামুল কবির এবং সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর প্রাক্তন প্রধান পরিচালক ব্যারিস্টার আরশ আলী।

বারো দিনব্যাপী শুরু হওয়া নাট্য প্রদর্শনী আগামি ৫মার্চ পর্যন্ত কবি নজরুল অডিটোরিয়ামে চলবে। প্রতিদিন সন্ধ্যা ৭টায় নাটক মঞ্চস্থ হবে। আগামিকাল ৩ মার্চ শনিবার লিটল থিয়েটার মঞ্চস্থ করবে নাটক ‘ভাইবে রাধারমণ’। নাটকটি রচনা ও নির্দেশনা দিয়েছেন তানভীর নাহিদ খান। মহান একুশের আলোকে নাট্য প্রদর্শনীতে মঞ্চস্থ নাটকসমূহ উপভোগ করার জন্য সবার প্রতি আমন্ত্রন রইলো।

-বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: