সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে নিখোঁজের দুইদিন পর চালকের লাশ উদ্ধার

বিশ্বনাথ সংবাদদাতা ::
বিশ্বনাথে অটোরিকশাসহ নিখোঁজের দুইদিন পর চালক বিসু মালাকার (৩২)-এর লাশ পাশ্ববর্তি উপজেলা জগন্নাথপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সে বিশ্বনাথ উপজেলার ভোগসাইল গ্রামের নিখিল মালাকারের ছেলে। গতকাল শুক্রবার দুপুরে অটোরিকশা চালকের মৃতদেহ জগন্নাথপুর এলাকার কছুর কান্দির একটি ডোবায় দেখতে পান স্থানীয় লোকজন। তাৎক্ষনিক বিষয়টি এলাকা জুড়ে ছড়িয়ে পড়েন। এমন খবর পেয়ে বিশ্বনাথ থেকে ছুটে যান নিখোঁজ চালকের পিতা ও গাড়ির মালিক। সেখানে গিয়ে তারা বিসুর লাশ সনাক্ত করেন। পরে জগন্নাথপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। তবে অটোরিকশা গাড়িটি পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে অটোরিকশা চালকের গাড়ির মালিক গৌছ আলী বলেন, চালক বিসুর মুখমন্ডল ঠিকমতো চিনা যাচ্ছেনা। তার শরীরের বিভিন্ন জায়গায় কাটা রয়েছে। তবে অটোরিকশা গাড়ি পাওয়া যায়নি বলে তিনি জানান।
বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, নিখোঁজ অটোরিকশা চালকের লাশটি জগন্নাথপুর এলাকায় পাওয়া গেছে।

উল্লেখ্য, উপজেলার সরিষপুর গ্রামের গৌছ আলীর সিএনজি অটোরিকশা গাড়িটি গত তিনমাস ধরে গাড়িটি ভাড়ায় নিয়ে চালায় চালক বিসু মালাকার। তিনি প্রতিদিন সকালে গাড়ি নিয়ে বের হয়ে রাত ১০টার মধ্যে গাড়িটি আবার গেরেজে রেখে যান। প্রতিদিনের মতো গত বুধবার সকালে গাড়ি নিয়ে তিনি বের হন। কিন্তু বুধবার রাত ১০টা হলেও গেলেও তিনি গাড়ি বন্ধ কররেনি। গত বৃহস্পতিবার সকালে তিনি আর বাড়ি ফেরেননি। খোঁজাখুঁজি করেও চালক বিসু মালাকার এবং সিএনজি অটোরিকশার সন্ধান পাওয়া যায়নি। বিসুর ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল। পরে বৃহস্পতিবার এঘটনায় বিশ্বনাথ থানায় চালকের পিতা বাদী হয়ে সাধারণ ডায়েরী করেন।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: