সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে শ্রীমঙ্গল প্রেসক্লাবের জরুরী সভা

শ্রীমঙ্গল প্রতিনিধি:: জি টিভি’র মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক যায় যায় দিন পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দেবনাথ এর উপর মাদক ব্যবসায়ী কর্তৃক হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের পেশাগত সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার (১ মার্চ) সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাব হল রুমে জরুরি সভা আহ্বান করেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ স¤পাদক এম ইদ্রিস আলী। এসময় সাংবাদিকরা বক্তবের মাধ্যমে এ প্রতিবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী, বর্তমান সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, সহ-সভাপতি আহমেদ ফারুক মিল্লাদ, কোষাধ্যক্ষ সৈয়দ সায়েদ আহমেদ, দপ্তর স¤পাদক এম এ রকিব, কার্য নিবার্হী সদস্য কাওসার ইকবাল, আতাউর রহমান কাজল, বিশ্বজিত ভট্ট্রাচার্য্য বাপন প্রমুখ।
এছাড়াও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য ও সহযোগী সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় বক্ত্যবে প্রেসক্লাবের সাধারন সম্পাদক বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে গত মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি শ্রীমঙ্গলস্থ জানাউড়া নামক এলাকায় জি টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি হৃদয় দেবনাথ তার অফিসের এসাইমেন্ট অনুযায়ী মাদক নিয়ে রিপোর্ট করার জন্য তথ্য সংগ্রহ করতে গেলে মাদক ব্যবসায়ী কর্তৃক তার উপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত করে এবং তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন নিয়ে যায়। তাৎক্ষনিক খবর পেয়ে তাকে শ্রীমঙ্গল উপজেলা স্ব্যাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসা দেয়া হয়। পরে এ শ্রীমঙ্গল থানায় একটি মামলা দেয়া হয়। তিনি বলেন সাংবাদিকদের ওপর এ ধরনের কর্মকান্ড স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকিস্বরুপ।

সাংবাদিকের উপর এ হামলার প্রতিবাদ জানিয়ে প্রসাশনের নিকট শ্রীমঙ্গল প্রেসক্লাবের সকল সদস্যদের পক্ষ থেকে অবিলম্বে এ হামলা ও মামলার সুষ্ঠ তদন্ত স্বাপেক্ষে শীগ্রই হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবী জানানো হয়। এবং শীগ্রই হামলাকারীদের গ্রেফতার না করলে আরও কঠোর কর্মসূচী নেয়া হবে বলে সাংবাদিকরা সভায় আলোচনা করেন।

 

 

 


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: