সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার বয়স হয়েছে, কারাগারেই বিশ্রাম নিক: ইনু

নিউজ ডেস্ক::
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, এতিমের টাকা চুরি করে খালেদা জিয়া কারাগারে আছেন। তার বয়স হয়েছে সেখানেই বিশ্রাম নিক।

কেউ দুর্নীতি করে পার পাবে না জানিয়ে মন্ত্রী বলেন, বিএনপি দুর্নীতিবাজ খালেদাকে মুক্তির ব্যাপারে সরব হয়েছে। এরকম পরিস্থিতি গণতন্ত্রের জন্য বিপদজনক।

শুক্রবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের জনসেবা প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের মা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রতিবন্ধী শিশুরা আমাদের সমাজের বোঝা নয়। তাই জঙ্গি সন্ত্রাস বর্জন করে প্রতিবন্ধী ও অটিস্টিক শিশুদের বুকে টেনে নিন।

‘খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সরকার নিরব’ বিএনপি নেতৃবৃন্দের এমন দাবির প্রেক্ষিতে ইনু সাংবাদিকদের বলেন, যে দল রাজাকার প্রশ্নের নিরবতা পালন করে, আর দুর্নীতিবাজকে রক্ষায় সরব থাকে, সে দলকে ক্ষমতার বাইরে রাখাই বাঞ্ছনীয়।

অনুষ্ঠানে মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির রাখেন জাসদ কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফ, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, জনসেবা সংস্থার নির্বাহী পরিচালক আতিয়ার রহমান বাবলু প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: