সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ২৭ সেকেন্ড আগে
সোমবার, ২৮ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

কমলগঞ্জ প্রতিনিধি:: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি এড: মোল্লা মো: আবু কাওছার বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্ছার হতে হবে। আওয়ামীলীগ জনগণের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে। দুর্নীতিমুক্ত সমাজব্যবস্থা কায়েমের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দুর্নীতির দায়ে খালেদা জিয়া এখন কারাগারে আছেন। জনগণ বিএনপি-জামায়াতের রাজনীতি চায় না। তারা জ্বালাও পোড়াও করে দেশের মানুষকে হত্যা করেছে। দেশের অর্থনীতিকে নষ্ট করতে বিএনপি-জামায়াত নানামুখি ষড়যন্ত্রে লিপ্ত। তাদের কোন ষড়যন্ত্র এদেশে বাস্তবায়ন হবে না। বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে বাংলাদেশ এখন উন্নয়নের এক রোল মডেল। জাতির জনক বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখতেন তার বাস্তবায়ন কাজ চলছে।

তিনি আরও বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদেরকে নিজ নিজ ইউনিয়ন পর্যায়ে প্রত্যেক মানুষের সাথে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। স্বেচ্ছাসেবক লীগের রাজনীতি সুশৃঙ্খল ধারায় প্রবাহিত হয়ে আসছে। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এজন্য স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধুর আদর্শিক বাংলাদেশ ও শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ভ্যানগার্ড সংগঠন হিসেবে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে স্বেচ্ছাসেবক লীগ মডেল সংগঠন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে সংগঠনের নেতা-কর্মীদের মানুষের মন জয় করতে কাজ করার আহ্বান জানান। দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করে যেতে হবে। তিনি বুধবার সন্ধ্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরস্থ জেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কমলগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক পৌর কাউন্সিলর রাসেল মতলিব তরফদারের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক জ্যোতির্ময় দেব ও মাহমুদুর রহমান আলতার সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি এড: আলহাজ্ব মোলা মোহাম্মদ আবু কাওছার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ। এর আগে দীর্ঘ প্রায় দেড় যুগ পর বুধবার বিকাল ৪টায় সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক। বিশেষ বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বী।

ম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মিসবাউল হোসেন সাচ্চু, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিসবাউর রহমান, যুগ্ম সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা আওয়ামলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমদ মানিক, কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, সমাজকল্যাণ সম্পাদক জামিল আহমদ, কেন্দ্রীয় সদস্য আব্দুল লতিফ নতুন, এড: কামাল উদ্দিন, মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি প্রভাষক কবি শাহজাহান মানিক, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেল প্রমুখ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব শাহেদুল আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাধারণ সম্পাদক সাকের আলী সজীব প্রমুখ।
সম্মেলনে প্রথম অধিবেশন সমাপ্ত হওয়ার পর রাতে দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রার্থীতা ঘোষনা করেন। পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দ রাতের মধ্যেই কমলগঞ্জ ও রাজনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষনা করবেন বলে সম্মেলনস্থল ত্যাগ করেন।

 

 




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: