সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুকুর ও বিড়ালের হামলায় আহত ১৯

নিউজ ডেস্ক:: মুন্সীগঞ্জ সদরের পৌরসভায় কুকুর ও বিড়ালের কামড়ে নারী-শিশুসহ ১৯ জন আহত হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, পৌরসভাধীন বিভিন্ন এলাকার একাধিক কুকুর ও বিড়াল একত্রিত হয়ে স্থানীয় বাসিন্দাদের ওপর হামলা করে। পরে যুবকরা একত্রিত হয়ে ধাওয়া দিলে কুকুর ও বিড়ালগুলো পালিয়ে যায়।

 

আহতদের মধ্যে রয়েছে- আয়েশা (২২), আবিদ হোসেন (১৮), শান্ত শেখ (২০), সাকিব (১৭), জাহাঙ্গীর (২১), কাউসার (৪), সালমা (৬০), রাজু (২৩), ওমর ফারুক (সাড়ে ৪), সোনিয়া (২২), শাকিল হাসান (১০), হাসান (১৯), হাসান (১৯), সাদিয়া (৭), মিজান (৩৫), সেরু মৃধা (৫০), সিদ্দিক শেখ (৫০) এবং বিড়ালের কামড়ে আহত হয়েছেন লিপি (৩৫) ও পাপিয়া (৩৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক শৈবাল বশাক জানান, পৌরসভার বিভিন্ন এলাকায় কুকুর ও বিড়ালের কামড়ে ১৯ জন আহত হয়। বেলা বাড়ার সঙ্গে আহতরা হাসপাতালে আসতে শুরু করে। তাদেরকে ভ্যাকসিন দেয়া হয়েছে।

মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব জানান, পাগলা কুকুর মারা বন্ধে হাইকোর্ট থেকে নির্দেশ রয়েছে। যারা কুকুরের কামড়ে আহত হয়েছে তাদের জন্য পৌরসভার কার্যালয়ে ভ্যাকসিন রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: