সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কামাল বাবু ১ বছর নিষিদ্ধ ২ লাখ টাকা জরিমানা

নিউজ ডেস্ক:: রেফারির সিদ্ধান্তের প্রতিবাদে মাঠে ঢুকে অসৌজন্যমূলক আচরণ করার অপরাধে রহমতগঞ্জের কোচ কামাল আহমেদ বাবুকে এক বছরের জন্য ফুটবলের সব ধরনের কাযর্ক্রম থেকে নিষিদ্ধ এবং ২ লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাফুফের ডিসিপ্লিনারি কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে।

গত ৬ ফেব্রুয়ারি চট্টগ্রাম আবাহনীর বিরুদ্ধে স্বাধীনতা কাপ ফুটবলের সেমিফাইনালে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে সব নিয়ম-কানুন ভেঙ্গে মাঠের মাঝখানে চলে গিয়েছিলেন কামাল বাবু। মাঠে গিয়ে তাদের বিরুদ্ধে দেয়া পেনাল্টির সিদ্ধান্তের প্রতিবাদ এবং রেফারির সঙ্গে দুর্ব্যবহার করেন।

 

অপরাধ করার পর অুনশোচনা করে ফেসবুকে নিজের ওয়ালে পোস্ট দিয়ে ঘটনার জন্য ক্ষমাও চেয়েছিলেন তিনি। দোষ স্বীকার করায় তার বিরুদ্ধে শাস্তির সিদ্ধান্ত নেয়া সহজ হয়েছে বাফুফের ডিসিপ্লিনারি কমিটির।

ম্যাচের রেফারি, ম্যাচ কমিশনারের প্রতিবেদন এবং মিডিয়ায় প্রকাশিত রিপোর্টগুলো আমলে নিয়েই কামাল বাবুর অপরাধের বিষয়টি ডিসিপ্লিনারি কমিটিতে পাঠিয়েছিল।

সিদ্ধান্ত নেয়ার আগে বাফুফে দুইবার কামাল বাবুকে কারণ দর্শানো নোটিশ দিয়েছিল। এক বছরের নিষেধাজ্ঞা ১৩ ফেব্রুয়ারি থেকে কার্যকর হবে। জরিমানার টাকা বাফুফের তহবিলে জমা দিতে হবে ১২ মার্চের মধ্যে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: