সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালোবাসা দিবসে চট্টগ্রাম মাতাবেন তাসনিম আনিকা

বিনোদন ডেস্ক:: গানে গানে দেশ বিদেশে মঞ্চ মাতাচ্ছেন পাওয়ার ভয়েজখ্যাত সংগীতশিল্পী তাসনিম আনিকা। স্টেজ শো আর টিভি প্রোগ্রাম নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এ সংগীতশিল্পী। আসছে ভালোবাসা দিবসেও কন্ঠের যাদুতে মঞ্চ মাতাতে যাচ্ছেন তিনি।

এই ভালোবাসা দিবসে আগামী ১৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম নগরীর হোটেল দ্য পেনিনসুলা’র ‘এনচানটেড ভ্যালেন্টাইন্স’ শীর্ষক একটি আয়োজনে পারফর্ম করবেন এ সংগীতশিল্পী। হোটেলের ক্লাব ২১-এ মিউজিকের উত্তাল বিটে মধ্যরাত পর্যন্ত দর্শক মাতাবেন। এই আয়োজনে এন্ট্রি টিকিটের দাম রাখা হয়েছে তিন হাজার টাকা।

 

তাসনিম আনিকা বলেন, ‘বরাবরের মত এবারও চট্টগ্রামের দ্য পেনিনসুলায় ভালোবাসা দিবসের একটি বড় আয়োজন থাকছে। এবারের আয়োজনে পারফর্ম করতে যাচ্ছি। আশা করি সবাইকে মুগ্ধ করার মতো ভালো কিছু গান উপহার দিতে পারবো।’

ভালোবাসা দিবসের পরদিন ১৫ ফেব্রুয়ারি দ্য পেনিনসুলার কর্পোরেট নাইটেও পারফর্ম করবেন তিনি। আবার তারর পরদিন ১৬ ফেব্রুয়ারি অংশ নেবেন নগরীর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কতৃক আয়োজিত তাদের রিইউনিয়ন প্রোগ্রামে।সেখানে ব্যান্ড দল এলআরবি’র সঙ্গে একই মঞ্চে পারফর্ম করবেন তাসনিম আনিকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: