সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বোনকে প্রশ্ন দিতে গিয়ে শ্রীঘরে ভাই

নিউজ ডেস্ক:: ফাঁস হওয়া প্রশ্ন বোনকে দিতে গিয়ে শ্রীঘরে চাচাতো ভাই মো. জাকির হোসেন (৩০)। মঙ্গলবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের মির্জাপুর কলেজ ভেন্যুর বাইরে থেকে মোবাইল ফোনে পদার্থ বিজ্ঞানের উত্তরপত্রসহ তাকে গ্রেফতার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আজগর হোসেন তাকে চার মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড দেন। জাকির এ উপজেলার বহুরিয়া ইউনিয়নের খাগুটিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে পদার্থ বিজ্ঞান বিষয়ের পরীক্ষা ছিল। সদরের এস কে পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রের কলেজ ভেন্যুতে সকাল ১০টায় পরীক্ষা শুরুর আগেই জাকির তার মোবাইল ফোনে উত্তরপত্র পেয়ে যায়।

পরে তার চাচাতো বোন কনিকাকে ওই প্রশ্ন দেয়ার জন্য কলেজের দক্ষিণ পাশে যায়। এ সময় জাকিরকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন আটক করে তল্লাশি করলে তার ফোনে প্রশ্নপত্র পান। পরে জাকিরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চার মাসের সাজা ও এক হাজার টাকা অর্থদণ্ড দেন।

এছাড়া কলেজ ভেন্যুতে আকাশ সরকার নামে এক ছাত্রকে নকলসহ হাতেনাতে ধরে বহিষ্কার করা হয়েছে। আকাশ সদরের আলহাজ মো. শফি উদ্দিন মিঞা অ্যান্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের ছাত্র।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন বলেন, পাবলিক পরীক্ষা অপরাধ আইনের দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া কলেজ ভেন্যুতে নকলসহ হাতেনাতে ধরে একজনকে বহিষ্কার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: