সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ‘কবি ভূতনাথ’ চরিত্রে মোশারফ করিম

বিনোদন ডেস্ক::
ভালোবাসা দিবসের একটি নাটকে কবি চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম। Yonder Music নিবেদিত এবারের ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘কহেন কবি ভূতনাথ’। নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ ও পরিচালানা করেছেন মুরসালিন শুভ।

নাটকের গল্পে দেখা যাবে- রতন একজন ভূত। রতন ভূতের রাজ্যে ভয় না দেখিয়ে কবিতা চর্চা করে। কবিতা লেখার অপরাধে রাষ্ট্রাদ্রোহীতার মামলার আসামি হয়েছে সে। ভূতের কাজ ভয় দেখিয়ে মানুষের থেকে কার্য হাসিল করা, রতন তা মানতে নারাজ। তাই রতনকে পৃথিবীতে পাঠানো হয়েছে এক মাসের জন্য। রতন ভয় না দেখিয়ে যদি শুধুমাত্র ভালোবাসা আর কবিতা দিয়ে মানুষের থেকে ভালোবাসা আদায় করে নিতে পারে তবেই রতনের মুক্তি। অন্যথায় রতনের জন্য অপেক্ষা করে আছে যাবজ্জীবন জেল অথবা ফাঁসি।

‘কহেন কবি ভূতনাথ’ নাটকটিতে কবি চরিত্রে অভিনয় করেছেন, জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম এবং তার বিপরীতে কলি চরিত্রে দেখা যাবে অপর্ণা ঘোষকে।

নাটকটি নিয়ে মোশারফ করিম জানান, ‘কহেন কবি ভূতনাথ’ ভালোবাসা দিবসের বিশেষ নাটকের গল্পটা অন্যরকম। নাটকে আমার চরিত্র এক কথায় বলতে গেলে মানবিক গুণাবলী সম্পূর্ণ এক ভূতের চরিত্র। ভূতের রাজ্যে কেউ প্রেম বিশ্বাস করে না একমাত্র ভূত কবি ছাড়া। এই নাটকে প্রধান উপজীব্য হচ্ছে প্রেম। সেটা ভূতের প্রেম না মানুষের প্রেম, সেটা বিবেচনা করে যদি আমরা প্রেমটাকে দেখতে পাই আশা করি সবার ভালো লাগবে। এই নাটকে আমার কো-আর্টিষ্ট অপর্ণা ঘোষ। অপর্ণার সাথে আমার অনেক কাজ হয়েছে, ওর সাথে আমার বুঝাপরাটা অনেক ভালো। তাছাড়া নাটকের পরিচালক মুরসালিন শুভসহ টিমের সবাই খুব ভালো কাজ করেছে এবং সহযোগিতা করেছে এক কথায় কাজটা করতে অনেক ভালো লেগেছে। আমি বিশ্বস করি কিছু পাওয়ার জন্য এবং অর্জনের জন্য ভালোবাসাই যথেষ্ট। ভালোবাসা প্রস্ফুটিত হোক সবার অন্তরে।

‘কহেন কবি ভূতনাথ’ নাটকটি প্রচারিত হবে আরটিভিতে আসছে ভালোবাসা দিবসে (১৪ই ফেব্রুয়ারি) রাত ১১:২০ মিনিটে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: