সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ০ সেকেন্ড আগে
সোমবার, ২৮ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারও ক্রিকেট-বলিউড প্রেম! এবার পাণ্ডিয়া-এলি

খেলাধুলা ডেস্ক::
বলিউড ও ক্রিকেট জগতের যোগ বহু বছরের। অনেক ক্রিকেটারই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন হিন্দি ছবির নায়িকাদের। সম্প্রতি ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী এলি আভরামের সঙ্গে।

এছাড়াও কিছুদিন আগে বিরাট-অানুশকার বিয়ের আসর তো সব রেকর্ড ভেঙে দিয়েছে। সেই তালিকায় নয়া সংযোজন পাণ্ডিয়া ও এলি। এই জুটিকে প্রকাশ্যে সেভাবে দেখা না গেলেও দিন কয়েক আগের একটি ছবিতেই তৈরি হয়েছে জল্পনা। শিখর ধাওয়ানের মেয়ের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন ক্রিকেটারদের বেটার-হাফরা। আর তাঁদের মধ্যেই ক্যামেরাবন্দি হন এলিও। নূপুর-ঋত্বিকাদের মধ্যে তিনি কেন? তারপর জল্পনা শুরু হয়।

সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানেও তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। তবে কি এলির সঙ্গে প্রেমপর্ব চলছে ভারতীয় অল-রাউন্ডারের?

ভালবাসার দিনের আগে যদিও এমন গুজবকে পুরোপুরি উড়িয়ে দিলেন না বিগ বস-খ্যাত অভিনেত্রী। অনুগামীদের উদ্দেশে বললেন, “মানুষ কৌতূহলীই থাকুক না। আমি কেন বিস্তারিত জানাতে যাব সব? এসব গুজবের উত্তর দেওয়া মানে আলোচনায় ঘি ঢালা ছাড়া আর কিছুই না। অনেক বছর ধরেই আমায় নিয়ে নানা ভুলভাল কথা লেখা হয়। সবকিছু কি এখন বিশ্লেষণ করব? তা তো হয় না। একবার আপনি মুখ চেনা হয়ে গেলে স্বাভাবিকভাবেই মানুষ তাঁকে নিয়ে নানা চর্চা শুরু করে। সবাইকে যেমন চুপ করানো যায় না, তেমনই গুজবের উত্তর দেওয়াও সম্ভব নয়।”

অর্থাৎ বিষয়টিকে গুজব বললেও আকারে ইঙ্গিতে এলি যেন বুঝিয়ে দিলেন, ব্যক্তিগত জীবনকে তিনি প্রকাশ্যে আনতে চান না। তাই পাণ্ডিয়ার সঙ্গে তাঁর সত্যিই কোনও সম্পর্ক গড়ে উঠেছে কিনা, সে নিয়ে ধোঁয়াশাতেই রইলেন ফ্যানরা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: