সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ২৮ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নকলে বাধা দেয়ায় শিক্ষককে পেটালো অভিভাবকরা

নিউজ ডেস্ক::
পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের নকল করতে না দেয়ায় কক্ষ পরিদর্শক এক শিক্ষককে পিটিয়ে আহত করেছেন অভিভাবকরা। সাতক্ষীরার আশাশুনি উপজেলা সদরের আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার গণিত পরীক্ষা শেষে এ ঘটনা ঘটে।

আহত পরীক্ষা কেন্দ্র পরিদর্শক ও আশাশুনির মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমীন বলেন, শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষা শেষে যখন খাতা এক জায়গায় করছিলাম এই মুহূর্তে অভিভাবকরা এসে মারপিট ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমি কোনোরকমে খাতাগুলো নিয়ে অফিস রুমে চলে আসি। পরীক্ষায় নকল করতে না দেয়ার কারণে আমার ওপর এ হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব নারগিস আক্তার জানান, শিক্ষক রুহুল আমিন সততার সঙ্গে তার দায়িত্ব পালন করেছেন। যে সব শিক্ষার্থীদের পরীক্ষা খারাপ হয়েছে বা নকল করতে চেয়েও পারেনি সেসব শিক্ষার্থীর অভিভাবকরা শিক্ষক রুহুল আমিনের ওপর হামলা চালিয়েছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে প্রশাসনকে অবহিত করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুর রহমান শাহিন বলেন, শিক্ষকের ওপর হামলার ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তবে সেখানে কারও নাম উল্লেখ নেই। আমরা খুঁজে বের করার চেষ্টা করছি কোন অভিভাবকরা এ শিক্ষকের ওপর হামলা করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: