সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার সাজা দুর্নীতিবাজদের জন্য সতর্কবার্তা : কাদের

নিউজ ডেস্ক:: দুর্নীতির দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা বাংলাদেশের দুর্নীতিপ্রবণ রাজনীতিকদের জন্য সতর্কবার্তা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ৮ ফেব্রুয়ারি ১০ বছর পর একটি মামলার রায় হয়েছে। এ রায়টি যে যেভাবেই দেখুন না কেন আমি অন্যভাবে দেখছি। এ রায়ের মাধ্যমে দুর্নীতিবাজরা সতর্ক হয়ে যাবে। আমি এভাবেই বিষয়টিকে দেখছি।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতু নির্মাণের বিদ্যমান প্রকল্পের সুপার স্ট্রাকচারের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, আমি মির্জা ফখরুল সাহেবের জায়গায় থাকলে একই কথা বলতাম। এটা বলবেই। কেউ কী মেনে নেয় সে দুর্নীতিবাজ। তবে বিএনপি তাদের গঠনতন্ত্র থেকে সাত ধারা রায়ের আগে রাতের আঁধারে তুলে দিয়ে প্রমাণ করেছে তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল।

ওবায়দুল কাদের বলেন, পলিটিক্যাল বক্তব্য ভালো কাজকে ঢেকে দিচ্ছে। পলিটিক্যাল বক্তব্য দিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করা আমাদের মুখ্য কাজ নয়। দেশের উন্নয়নটা আমাদের কাছে মুখ্য। রাজনীতি আছে, থাকবে। রাজনৈতিক দল আছে, দেশে নির্বাচন আছে, এসব জেল-জুলুমও থাকে। জেল-জুলুম এগুলো সহ্য করেই ক্ষমতায় এসেছি। আমাদের নেত্রীকেও জেল খাটতে হয়েছে। আমার নিজেরও চার বছরের জেলজীবন। এগুলোই আমাদের জীবন। জেলে যাওয়াটা রাজনীতির অনুসঙ্গ।

সেতুমন্ত্রী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নিরসনের জন্য দ্বিতীয় কাঁচপুর, দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় মেঘনা-গোমতী এ তিনটি নতুন ফোর লেন সেতু নির্মাণ করা হচ্ছে। যেটা আগে ছিল দুই লেনের সেতু। রাস্তা ফোর লেন আর সেতু দুই লেন হওয়ার কারণে রাস্তায় যানজট হতো।

এ সময় সেতুর প্রকল্প পরিচালক সাইদুল হক, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: