সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ২৮ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অন্তর্বাস চুরি করে বিপাকে সন্ন্যাসী!

আন্তর্জাতিক ডেস্ক::
অন্তর্বাস চুরি করে বিপাকে পড়েছেন এক থাই সন্ন্যাসী। প্রতিদিনের মতো বাড়ির আঙ্গিনায় অন্তর্বাস রোদে দিয়েছিলেন ৪০ বছরের কিট্টিসাক। কিন্তু বিকেলে গিয়ে দেখেন সেখানে অন্তর্বাসগুলো নেই। খুব চিন্তায় পড়ে গিয়েছিলেন ওই বাড়ির বাসিন্দা কিট্টিসাক।

এত বছর ধরে থাইল্যান্ডে রয়েছেন। কখনও এমন অদ্ভুত সমস্যার সম্মুখীন হতে হয়নি। স্ত্রী ও কন্যাও হতবাক, এমনও হতে পারে? এতকিছু থাকতে হঠাৎ অন্তর্বাসগুলি চুরি হতে যাবে কেন? চুরি করলই বা কে? কিছুতেই এ প্রশ্নের উত্তর মিলছিল না। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন থাইল্যান্ডের এই বাসিন্দা।

কিন্তু তদন্তে নেমে পুলিশও অবাক। দেখা যায় চোর আর কেউ নন এক বৌদ্ধ সন্ন্যাসী। সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যায় নীল রঙের এর ব্যাগ নিয়ে কিট্টিসাকের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলেন ওই সন্ন্যাসী। অন্তর্বাস মেলা দেখেই থেমে যান। তারপর ভাল করে এদিক-ওদিক দেখে নেন, কেউ কোথাও আছে কি না। কাউকে না দেখে খুব সাবধানে একের পর এক অন্তর্বাসগুলি তুলে নেন। সেগুলি নিজের নীল ব্যাগে ঢুকিয়ে নেন। তারপর আবার একবার দেখে নেন কেউ দেখতে পাচ্ছে কি না। কাউকে না দেখে সোজা যেদিক থেকে এসেছিলেন সেদিকেই ফেরত চলে যান। কিন্তু একজন সন্ন্যাসী এমন কাজ কীভাবে করতে পারেন? নারীদের অন্তর্বাসেরই বা কী প্রয়োজন পড়তে পারে তাঁর।

জানা যায়, স্থানীয় বৌদ্ধ মন্দিরে থাকেন ওই সন্ন্যাসী। চুরির সেই খবর মঠ পর্যন্ত পৌঁছাতে বেশি সময় লাগেনি। খবর পাওয়া মাত্রই, তরুণ সন্ন্যাসীকে মন্দির থেকে বহিষ্কার করা হয়েছে। কিন্তু কেন তিনি এমন কাজ করলেন? এ প্রশ্নের উত্তর এখনও জানা যায়নি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: