সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজও ভিড় কমেনি কুয়েত দূতাবাসে

প্রবাস ডেস্ক:: কুয়েতে বিভিন্ন দেশের অবৈধ অভিবাসীদের ছয় বছর পর সাধারণ ক্ষমার ২৫ দিনের মধ্যে শুক্রবার ছিল ১২তম দিন। আজও ভিড় কমেনি দূতাবাসে। কুয়েত সিটির বিভিন্ন স্থান থেকে অবৈধ প্রবাসীরা সেবা নিতে ছুটে আসছে দূতাবাসে।

এছাড়া কুয়েত শহর থেকে প্রায় ৪ কি.মি. দূরে সীমান্তবর্তী এলাকা ওফরা ও তার পার্শ্ববর্তী এলাকা সমূহের বসবাসরত বাংলাদেশিদের সেবায় বাংলাদেশ দূতাবাসের একটি কন্স্যুলার টিম কাজ করে যাচ্ছে।

৯ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আতিকের মাজরা (জামিয়ার পার্শ্বে, গানাম হাসপাতাল সংলগ্ন ট্রাভেল পারমিট সেবা প্রদান করা হচ্ছে। যারা বৈধ হতে নতুন পাসপোর্টের জন্য আবেদন করেছেন তাদেরকে ৭ দিনের মধ্যে নতুন পাসপোর্ট দেয়া হবে বলেও জানান দূতাবাস কর্তৃপক্ষ।

Kuet-(2)

উল্লেখ্য, ২৯ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত ঘোষিত সাধারণ ক্ষমার ১২ দিনের মধ্যে ট্রাভেল পারমিট নিয়ে দেশে যেতে প্রায় সাড়ে ৩ হাজার আর নতুন পাসপোর্ট ও বৈধ হতে আবেদন করেছে প্রায় সাড়ে ৩শ অবৈধ অভিবাসী বাংলাদেশি।

এদের মধ্যে বয়স্ক ও তরুণদের সংখ্যায় বেশি। প্রবাসীদের স্বার্থে কুয়েত দূতাবাসের কর্মকর্তারা সব সময় প্রস্তুত আছেন বলেও জানান বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান আনিসুজ্জামান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: