সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বইমেলা জমে ওঠেছে

সিলেট প্রথম আলো বন্ধুসভার আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ১৫ দিনব্যাপী বইমেলা জমে ওঠেছে। ক্রেতা-দর্শনার্থীর সমাগমে সরব মেলা প্রাঙ্গন। প্রতিদিন বিকাল ৩টা থেকে মেলা শুরু হয়ে চলে রাত ৮টা পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যায় বইপ্রেমীদের ভিড় বাড়ে। পরিবার নিয়ে আসেন অনেকে।
দর্শনার্থীরা জানান, ব্যস্ত নগরজীবনে বইমেলা একটু হলেও মনে প্রশান্তি জাগায়। কেউ বই কিনছেন, কেউবা উল্টেপাল্টে দেখছেন। শিক্ষার্থীরা আসেন দল বেধে, তারা বই কিনছেন, মুঠোফোনে ছবি তুলছে।

বুধবার বিকালে বইমেলায় কথা হয়, মৌলভীবাজার কাশীনাথ আলাউদ্দিন হাইস্কুল এন্ড কলেজের শিক্ষিকা বিপাশা দাসগুপ্তের সাথে। তিনি নিজের জন্য এবং ছোট ভাইবোনের জন্য অনেকগুলো বই কিনেছেন। তিনি বলেন, ‘সময় পেলে বই মেলায় যাই, স্টল ঘুরে ঘুরে দেখি, এটা আমার খুবই পছন্দের।’

বুধবার মেলার সপ্তম দিনে ৩টি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। কবি জ্যোতিকা চৌধুরীর তপস্যার আলো ও কিঞ্চিৎ অনুরাগ বইয়ের মোড়ক উন্মোচন করেন মুক্তিযোদ্ধা, কবি ও শিশু সাহিত্যক তুষার কর। এসময় উপস্থিত ছিলেন দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম, দৈনিক উত্তরপূর্বের নির্বাহী সম্পাদক তাপস দাস পুরকায়স্থ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মুকির হোসেন চৌধুরী, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিসফাক আহমেদ চৌধুরী মিশু, ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, ইন্টার লিজিং এন্ড ফাইন্যান্স এর শাখা ব্যবস্থাপক শ্যামল কর।
গতকাল মোড়ক উন্মোচিত হয় লেখক শান্তি রায় এর সড়ক নং শূন্য, বাড়ি নং শূন্য। এসময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইমিরেটাস অধ্যাপক আব্দুল আজিজ, দৈনিক উত্তরপূর্বের প্রধান বার্তা সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা প্রমুখ। মেলায় বিভিন্ন প্রকাশনীর ২১টি স্টল রয়েছে। – বিজ্ঞপ্তি

 

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: