সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিডিএইচপিএ’-এর সদস্য হলো সিলেটের সিএসআইটি সলিউশন

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক ::

প্রযুক্তি সংগঠন ‘বাংলাদেশ ডোমেইন হোস্টিং প্রোভাইডার অ্যাসোসিয়েশন’ বা সংক্ষেপে ‘বিডিএইচপিএ’-এর সদস্য হয়েছে সিলেটের ‘সিএসআইটি সলিউশন’। সংগঠনের ৩য় বর্ষ পূর্তি অনুষ্ঠানে সারা দেশের সদস্যদের মাঝে সনদ বিতরণ করা হয়।

গত ২ ফেব্রুয়ারি শুক্রবার বিডিএইচপিএ’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। ঢাকার বাংলামোটরস্ত বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে দেশের দুই শতাধিক অনলাইন প্রফেশনাল উপস্থিত হন।

বর্ষপূর্তি অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘের ইউএন হ্যাবিটেট কমিশনের এশিয়া প্যাসিফিক অঞ্চলের নির্বাচিত প্রতিনিধি এসএম সৈকত ও ইক্যাবের সদ্য বিদায়ী সভাপতি রাজিব আহমেদ।

বাংলাদেশ ডোমেইন ও হোস্টিং প্রোভাইডার এসোসিয়েশন (বিডিএইচপিএ)-এর সভাপতি জনাব শাহাদাত হোসেনের সভাপতিত্বে আয়োজিত উক্ত অনুষ্ঠানে বক্তারা দেশের ডোমেইন হোস্টিং প্রোভাইডার খাতকে আন্তর্জাতিক মানে নিয়ে যাওয়ার বিষয়ে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেন।

পরে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা বিডিএইচপিএ’র সদস্যদের হাতে সদনপত্র তুলে দেয়া হয়।

বিডিএইচপিএ’-এর একমাত্র সদস্য সিলেটের সিএসআইটি সলিউশনের সিইও হায়দার রুবেল বলেন, বাংলাদেশ ডোমেইন হোস্টিং প্রোভাইডার অ্যাসোসিয়েশন (বিডিএইচপিএ) সংগঠনটি তথ্যপ্রযুক্তির খাতে নতুন মাত্রা যোগ করেছে। ডোমেইন হোস্টিং বিষয়ে বিভিন্ন সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এই সংগঠনটি কাজ করছে।
তিনি বলেন, আমি শুরু থেকে সংগঠনটির সাথে আছি। আমি মনে করি সিলেটে ডোমেইন হোস্টিং প্রোভাইডার যারা আছেন তারাও এই সংগঠনের সদস্য হবেন। পাশাপাশি ভোক্তাদের মাঝে তথ্য-প্রযুক্তি সেবা ছড়িয়ে দিয়ে সম্ভাবনাময় এই খ্যাতকে প্রসারিত করবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: