সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
বুধবার, ২৩ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীনদের বরণ করলো রাবিসাস

নিউজ ডেস্ক:: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। রোববার বেলা ১১টায় রাবিসাস’র নিজ কার্যালয়ে এ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাবিসাসের সভাপতি মুস্তাফিজ রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি ড. প্রদীপ কুমার পান্ডে প্রমুখ।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাবিসাসের সহ-সভাপতি রাশেদ রিন্টু। সংগঠনের পরিচিতিমূলক লিখিত বক্তব্য পাঠ করেন কোষাধ্যক্ষ মো. মঈন উদ্দিন।

অনুষ্ঠানে অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার বলেন, সাংবাদিকতা হল রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তাদের লেখনির মাধ্যমে জাতি তার স্বর্ণ শিখরে পৌঁছাতে পারে। এ জন্য সাংবাদিকতা হতে হবে বস্তুনিষ্ঠ। আর সাংবাদিকতা শেখার প্ল্যাটফর্ম হল ক্যাম্পাস সাংবাদিকতা। ব্যবহারিক ও তাত্ত্বিক জ্ঞান অর্জন করার জন্য বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ভূমিকা গুরুত্বপূর্ণ।

নবীনবরণ অনুষ্ঠানে ক্যাম্পাসে দক্ষতার সঙ্গে সাংবাদিকতা করার জন্য তিনটি ক্যাটাগরিতে পাঁচ জনকে পুরস্কৃত করা হয়। এদের মধ্যে ২০১৭ সালে সেরা অনুসন্ধানমূলক রিপোর্ট ক্যাটাগরিতে এনটিভি যৌথভাবে অনলাইনের রাবি সংবাদদাতা সাইফুল ইসলাম ও রাজশাহীর স্থানীয় দৈনিক বার্তার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মঈন উদ্দিনকে যৌথভাবে পুরস্কার দেয়া হয়।

এছাড়া সেরা ফিচার রিপোর্টার হিসেবে যৌথ পুরস্কার পান শাহীন আলম (লাস্টবিডি নিউজ) ও জিএ মিল্টন (আমাদের সময়) ও ইংরেজিতে সেরা রিপোর্টার হিসেবে পুরস্কার পান সুজন আলী (নিউ এজ)।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: